ঠিক যেন জলপরী। জলের সঙ্গে তার যে একটা গভীর সংযোগ রয়েছে তা ইনস্টাগ্রাম প্রোফাইল উঁকি মারলেই বোঝা যায়। মাঝেমধ্যেই সুইমিং পুল, কিংবা সমুদ্র সৌকতের ছবি পোস্ট করে থাকেন টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি ইনস্টাগ্রামে ফের সুইপিং পুলে জলকেলির ভিডিও পোস্ট করে ঝড় তুলেছেন ঋতাভরী।

আরও পড়ুন-বিয়েকে 'সহবাস'-এর তকমা, গর্ভনিরোধক ওষুধের প্রচার অন্তঃসত্ত্বা নুসরতের, ছিঃ ছিক্কারে ভরল নেটদুনিয়া...

কালো বিকিনিতে সুস্পষ্ট বক্ষের খাঁজ, মাথায় ফুল গুঁজে জলকেলিতে মত্ত ঋতাভরী। তবে কার সঙ্গে মজা নিচ্ছেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে বন্ধু এবং সহযোগী মধুজা ভৌমিকের সঙ্গে বিকিনিতে সুইমিং পুলে সময় কাটাচ্ছেন ঋতাভরী। মধুজাকে জলপরী বলতেও শোনা গেছে। আবার কখনও মারমেইডও বলছেন। যা শুনে হাসিতে গড়িয়ে পড়েছেন  ঋতাভরী।

 

 

ভিডিওর ক্যাপশনে থেকেই জানা গেছে মধুজার জন্মদিন উপলক্ষ্যেই এই ভিডিও পোস্ট করেছেন ঋতাভরী। এবং সেখানেই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ঋতাভরী। সঙ্গে আবার আদর করে পাগলিও বলেছেন আদরের বন্ধুকে। ভালাবাসা ও আদর মাখানো এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল। ঋতাভরীর শরীরী উত্তাপে পুড়ে ছাই নেটিজেনরা।

 

 

ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে সর্বদাই সরগরম টলিপাড়া। সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়াতে বেশ সিদ্ধহস্ত টলি কুইন। একের পর এক সাহসী ছবিতে ঘায়েল হয়েছে সাইবারবাসী অন্তর্বাসের উপর দিয়ে বেরিয়ে এসেছে ক্লিভেজের খাঁজ। ঝড়ের গতিতে ভাইরাল ঋতাভরীর বোল্ড লুক। ইনস্টাগ্রামে স্লো মোশন ভিডিও  দেখেই ঘাম ঝরছে ভক্তদের।  ব্যক্তিগত জীবন হোক কিংবা ফ্যাশন সবসময়েই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন ঋতাভরী চক্রবর্তী। টলিপাড়ার বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী যেন নেটদুনিয়ার হটকেক। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। বোল্ড ফোটোশুটের ছবি শেয়ার করে নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন অভিনেত্রী। সমুদ্র সৈকতে সাদা অন্তর্বাসের উপর ক্লিভেজের খাঁজে নেশায় বুদ নেটিজেনরা।ছবিতে চরম উষ্ণতা যেন ঠিকরে বেরোচ্ছে। কিলার লুকে অভিনেত্রীর শরীরী সৌন্দর্যে কুপোকাত নেটিজেনরা।