হাঁসফাঁস গরমের মধ্যে একপসলা বৃষ্টি যেন স্বর্গসুখের চেয়ে কিছু কম নয়। কালবৈশাখীর ঝোড়ো হাওয়ায় ক্লান্তি কিছুটা হলেও যেন উধাও হয় ক্ষণিকের জন্য। বর্ষা আসতেও খুব বেশি দেরি নেই। আর বর্ষার বৃষ্টি মানেই রোম্যান্স, নস্টালজিয়া। এবার কাঠফাসা গরমের মধ্যে স্বস্তি দিতে হাজির টলি কুইন ঋতাভরী চক্রবর্তী। বর্ষার প্রেম নিয়ে শীঘ্রই আসতে চলেছেন নায়িকা। ইতিমধেই অভিনেত্রীর প্রথম হিন্দি সিঙ্গেলস 'সাওয়ান'-এর টিজার প্রকাশ্যে এসেছে, যা ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

আরও পড়ুন-অবিকল যেন সলমন খান, ভাইজানের 'ফোটোকপি'-কে নিয়ে তোলপাড় নেটদুনিয়া, জানুন আসল পরিচয়...

 

 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় 'সাওয়ান'-এর টিজার শেয়ার করেছেন ঋতাভরী। একঝলকে টিজার দেখলে রবিনার টিপ টিপ বরসা পানি-র কথা অনেকেরই মনে পড়ে যাচ্ছে। ভিডিওতে খোলা চুল, ভেজা শাড়িতে লাস্যময়ী ঋতাভরীকে দেখে ঘাম ছুটছে নেটিজেনদের। ছাদ ভর্তি জামাকাপড় বৃষ্টির থেকে তুলতে গিয়ে তাদের প্রেমের স্পর্শ নজর কেড়েছে সাইবারবাসীর। কীভাবে বৃষ্টিতে একে অপরের আরও কাছাকাছি যাবেন, তার জন্য আরও একটু অপেক্ষা করতে হবে। তবে টিজারেই নেটিজেনদের বোল্ড আউট করেছেন টলি কুইন ঋতাভরী।

 

 

অভিনেত্রীর বাইরের ঋতাভরীর অনেক গুণই যে রয়েছে, তা এতদিনে সকলেরই জান। সনন্দ কিরকিরের সঙ্গে যৌথভাবে এই গানটি উপহার দিতে চলেছেন ঋতাভরী। গানের ভিডিওতে ঋতাভরীর সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে পাভেল গুলাটিকে। সাওয়ানের গীতিকার ও সঙ্গীত পরিচালক সম্বিত।  আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। আগামী ২১ তারিখ মুক্তি পাবেন পুরো গানের ভিডিওটি। এর আগেও ঋতাভরীর সিঙ্গেলস 'রূপ সাগরে মনের মানুষ কাঁচা সোনা' মন কেড়েছিল ভক্তদের।