টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে ঋতাভরী চক্রবর্তীর নাম সবার প্রথমেই রয়েছে। টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। টেলি ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে প্রবেশ করলেও তারপর থেকে খুব একটা বাংলা সিরিয়ালে দেখা যায়নি তাকে। টেলিসিরিয়ালের পর মেকওভারে তাকে চেনাই দায় হয়ে যাচ্ছিল প্রায়। এরপরেই বিভিন্ন ফটোশ্যুটে, অ্যাডের শ্যুটে নজর কাড়েন তিনি। টেলি সিরিয়ালেই থেমে থাকেন নি অভিনেত্রী। কখনও আয়ুষ্মান খুরানার সঙ্গে গানের ভিডিও তো কখনও কালকির সঙ্গে ওয়েব সিরিজেও দেখা গিয়েছে ঋতাভরীকে। এর পাশাপাশি বলিউড সিনেমা 'পরী'-তেও অনুষ্কা শর্মার পাশে গুরুত্বপূর্ণ চরিত্রে নজর কেড়েছেন তিনি।

আরও পড়ুন-নাচতে গিয়ে লেহেঙ্গা খুলতেই ঘটল বিপত্তি, মুহূর্তে ভাইরাল ভিডিও...

একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কেড়েছেন এই বঙ্গ ললনা। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী। তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শককূল। সদ্যই শেষ হয়েছে তার আগামী ছবি 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' সিনেমার শ্যুটিং। শ্যুটিং শেষ হতে না হতেই ছুটির আমেজে ধরা দিলেন অভিনেত্রী। নতুন বছরের প্রথম সূর্যোদয় দেখলেন পাহাড়ের কোল টাইগার হিল থেকেই। তবে শুধু দিদি, বোনরাই নয়, নিজের মনের মানুষকেও সঙ্গে নিয়ে নতুন বছর উদযাপনে মাতলেন অভিনেত্রী।

 

আরও পড়ুন-টলিপাড়া ছেড়ে ওপার বাংলায় পাড়ি জমালেন নুসরত, কিন্তু কেন...

বলিউডের চিত্রনাট্যকার সুমিত আরোরার সঙ্গেই অনেকদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে। ঋতাভরী নাকি সুমিতের সঙ্গে ডেট করছেন । এবার সেই গুঞ্জনকে সত্যি করে প্রকাশ্যে এল তাদের সম্পর্ক।  সোশ্যাল মিডিয়ায় নিজেদের একাধিক ঘোরার ছবিও পোস্টও করেছেন ঋতাভরী। আর এই ছবিই যেন তাদের সম্পর্কে শিলমোহর দিল। সূত্র থেকে জানা গেছে, একটি চিত্রনাট্য নিয়ে একসঙ্গে কাজও করতে পারেন ঋতাভরী ও সুমিত। যদিও এ বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ অভিনেত্রী।