ঋতাভরী চক্রবর্তী টলিউডের অন্যতম হট অভিনেত্রীদের মধ্যে একজন। নায়িকাদের ভিড়ে খুব অল্প সময় নিজের জায়গা তৈরি করে নিতে পেরেছেন তিনি। বাংলা টেলিজগৎ থেকে বড়পর্দার সফর মোটেই সহজ ছিল না। এমনকি বলিউডেও অনুষ্কা শর্মার সঙ্গে কাজ করে মুগ্ধ করেছেন নিজের দর্শকদের। মিউজক ভিডিওতে কাজ করেছেন আয়ুষ্মান খুরানার সঙ্গে। সব মিলিয়ে তাঁর জনপ্রিয়তা এখন তুঙ্গে। 

নানা কারণে সংবাদ শিরোনামে উঠে এলেও এবার অবশ্য সম্পূর্ণ ভিন্ন কারণে। তিনি মূক ও বধির শিশুদের জন্য পাঠশালা খুলে দিয়েছেন কয়েক বছর আগেই। সমাজের জন্য কাজ করার আগ্রহ ছিল তাঁর বরাবর। তবে অনেকেই এই চ্যারিটি নামক জিনিসটি করে থাকে ভক্তমহলে নিজেদের এক ইতিবাচক ব্যক্তিত্ব ধরে রাখার জন্য। তবে তেমন কোনও পাব্লিসিটির মধ্যে নেই ঋতাভরী। খুব অল্প বয়স থেকেই এই কাজেই মন দেবেন ভেবে রেখেছিলেন। 

আরও পড়ুনঃমিউজিক ভিডিও নিয়ে অকথ্য ভাষায় আক্রমণ মিমিকে, সাংসদ-অভিনেত্রীর প্রতিভা নিয়ে প্রশ্ন তুলল নিন্দুকেরা

 

সম্প্রতি নিজের তৈরি করা স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে মন খুলে আনন্দ করলেন ঋতাভরী। তাঁকে বেশ কয়েকজন ছাত্র ছাত্রীদের সঙ্গে খেলতে দেখা গেল। এরই মধ্যে সবচেয়ে খুদে একজনকে কোলে তুলে নিলেন। মন ভরে চললে সেই পুঁচকে মেয়েরও আদর। ঋতাভরীকে দু'হাত দিয়ে গলা জড়িয়ে ধরে রেখেছে সে। ভিডিওতে অদ্ভুতভাবে মাতৃত্বের ছোঁয়া পেয়েছে নেটিজেনরা। ঠিক যেভাবে নিজের সন্তানকে জড়িয়ে ধরে মায়েরা। তেমনভাবেই সেই ছোট্ট মেয়েটিকে জড়িয়ে আগলে রেখেছিলেন ঋতাভরী।