আকাশে-বাতাসে যেন প্রেমের মরশুম চলছে। সদ্যই ভ্যালেন্টাইনস ডে কাটিয়ে উঠতে না উঠতেই বাঙালির ভ্যালেন্টাইনস ডে সরস্বতী পুজোয় মাতোয়ারা বাঙালি। গোটা শহর মেতে উঠেছে বাগদেবীর আরাধনায়। করোনার কোপে মুখে মাস্ক, হাতে স্যানিটাইজার থাকলেও ফূর্তিতে ঘাটতি নেই বাঙালি। সরস্বতী পুজো মানেই বাঙালির পাঞ্জাবি- শাড়ি। এবং সেই আনন্দে মেতেই রয়েছে টলিপাড়ার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

আরও পড়ুন-বক্ষ-বিভাজিকার মাঝে জ্বলজ্বল 'গণেশ' মূর্তি, নগ্ন হয়ে স্তনযুগল চেপে Hot ফোটোশ্যুটে চরম ট্রোলড রিহানা...

 

মাথায় সাদা মুকুট, হাতে বীণা পরে সরস্বতী সেজে ছবি পোস্ট করেছেন ঋতুপর্ণা। সঙ্গে ক্যাপশনে লিখেছেম হ্যাপি সরস্বতী পুজো। টলি কুইন ঋতুপর্ণার এই ছবি মুহূর্তে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

হাতে বীণা নিয়ে ডাকের সাজে সেজে উঠেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। মা সরস্বতীর সাজেই নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেত্রী। সরস্বতী অবতারে ঋতুপর্ণাকে দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।  লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। বয়স যত বাড়ছে ততই যেন আরও উষ্ণ হয়ে উঠছেন ঋতুপর্ণা। বছর ৫০ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কায়  রীতিমতো হারিয়ে দিতে পারেন ঋতুপর্ণা। সব রকম পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ্য তার প্রমাণও মিলছে বারেবারে। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।