বয়স যত বাড়ছে ততই যেন আরও উষ্ণ হয়ে উঠছেন ঋতুপর্ণা। বছর ৫০ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কায়  রীতিমতো হারিয়ে দিতে পারেন ঋতুপর্ণা। সব রকম পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ্য তার প্রমাণও মিলছে বারেবারে। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।

আরও পড়ুন-'রণবীর-আলিয়া থেকে বরুণ-নাতাশা', ২০২০-র করোনার প্রকোপে বিয়ে ভাঙল কোন সেলেবদের...

 

 


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে রাতের ঘুম উড়িয়েছেন ঋতুপর্ণা। শাড়ির সঙ্গে বেগুনি রঙের বিকিনি সঙ্গে ম্যাচিং সানগ্লাস পরেই সুইমিংপুলের নীল জলের মধ্যে হট পোজ দিয়েছেন ঋতু। খোলা চুলের সেক্সি লুকে নজর আটকেছে নেটিজেনদের। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি। একাধিক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

 

 

ঋতু মানেই চিরযৌবনা। বেগুনি রঙের বিকিনির কালো স্ট্রাইপে যেন ঠিকরে বেরোচ্ছে ঋতুর যৌবন। উন্মুক্ত শরীরের হট অবতারে ছবি শেয়ার করে নেটিজেনদের নজর কেড়েছেন টলিপাড়ার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বিনোদনের রসদ নিয়ে প্রতিদিন ভক্তদের জন্য একের পর এক ছবি শেয়ার করে অভিনেত্রী।  কিছুদিন আগেও সাদা শার্টের বোতামের ফাঁকে অন্তর্বাসের  বোল্ড ছবি পোস্ট করেছিলেন ঋতু। যা দেখা মাত্রই কুপোকাত হয়েছেন ভক্তরা।  কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। একের পর এক ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। ফের হট অ্যান্ড সেক্সি লুকে বিকিনি পোজে ক্লিভেজ দেখিয়ে ভাইরাল ঋতুপর্ণা। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতুপর্ণা।