গাড়ি থেকেই সটাই ঝাঁপ মারলেন অভিনেতা সৌরভ দাস। বিষয়টা শুনে অনেকে হাঁ হলেও এমনটাই করেছেন অভিনেতা। সাদা-কালো ছবিতে তার এই স্টান্ট বলিউডকেও হার মানাবে। মুহূর্তের মধ্যে নেটিজেনেদের মধ্যে শোরগোল ফেলে দিয়েছে এই ছবি। কিন্তু সকলের একটাই প্রশ্ন কেন এমন করলেন অভিনেতা।

আরও পড়ুন-ক্যামেরা দেখেই সটান লাথি-ভেংচি, 'No Photos'বলে চিৎকার তৈমুরের, নিন্দার ঝড় নেটদুনিয়ায়...

বিষয়টা একটু খোলসা করে বলা যাক, গত বছরের শেষ থেকে এখনও পর্যন্ত করোনার দাপট একটুও কমেনি। সারা বিশ্ব এখনও কাঁপছে করোনার দাপটে। আর এই সময়টা যেন কোনওভাবে এই বছরেই কেটে যায়, তারই প্রার্থনায় সকলে। সকলেই ভ্যাক্সিনের জন্য আশার আলোর দিকে চেয়ে রয়েছেন। কিন্তু সে তো দূরহস্ত। আর অভিশপ্ত ২০২০ থেকে লাফ দিয়ে বেরিয়ে আসতে চাইছেন অভিনেতা। এবং মনের ভিতরের অভিব্যক্তি ছবিতে বুঝিয়েছেন অভিনেতা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saurav Das (@i_sauravdas)

 

ছবিতে দেখা যাচ্ছে, হুডখোলা গাড়ি, সাদা-কালো ছবি, চোখে সানগ্লাস, মাথায় ব্যান্ড পরে দু পা তুলে গাড়ি থেকে ঝাঁপ মেরে বাইরে আসছেন সৌরভ। ক্যাপশনে লিখেছেন-'২০২০ সাল থেক ঝাঁপ দিয়ে অনেকটা বেরিয়ে আসা।' হ্যাশট্যাগ দেখলেই বোঝা যাচ্ছে, ছবিটি পুরোনো। সে নতুন হোক কিংবা পুরোনো, ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গে নেটিজেনদের মধ্যে তুমুল শোরগোল ফেলেছে এই ছবি। আপাতত আশার অপেক্ষায় অভিনেতা।