পেশাগত জীবনে কোনও সমস্যা না থাকলেও ব্যক্তিগত জীবন নিয়ে নাজেহাল শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর সঙ্গে স্বামী রোশন সিংয়ের সম্পর্ক এখন টালমাটাল। ব্যক্তিগত জীবনে সুখ যেন ক্ষণস্থায়ী। কোনওভাবে সেখানে নেই কোনও শান্তির ছোঁয়া। বারে বারে সম্পর্কের ভাঙন যেন আর সহ্য করা সম্ভব হচ্ছে না। তবুও সব ভুলে নিজের পেশাগত জীবন নিয়ে মগ্ন রয়েছেন তিনি। মাইন্ড ডাইভার্ট করার জন্যই কি নানা কাজে মন দিয়েছেন দিয়েছেন শ্রাবন্তী। 

ছেলে অভিমুণ্য, বাবা, মা ও কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ছাড়া আর কাউকে তিনি নিজের জীবনে প্রবেশ করতে দিচ্ছেন না। এরই মধ্যে ভাইরাল হল অভিনেত্রীর ভিডিও। যেখানে তাঁকে রাতের কলকাতায় বাইক রাইডে দেখা গিয়েছে। প্রথমদিকে সেই ভিডিওতে রাইডারকে দেখে মনে হবে তিনি কোনও পুরুষ। তবে তিনি শ্রাবন্তীর এক বান্ধবী। একসঙ্গে বাইক রাইডে বেরিয়েছেন তাঁরা। সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। শ্রাবন্তীর সঙ্গে রোশন সিংয়ের সম্পর্ক এক বছর ঘুরতে না ঘুরতেই ভাঙন দেখা দেয়। 


আরও পড়ুনঃএকটু Wine, সঙ্গে সারক্যাজম, সৌন্দর্যের 'রেসিপি' ফাঁস হল নুসরতের ভিডিওতে

 

সূত্রের খবর, পুজোর আগে থেকেই তাঁদের  সম্পর্কের মধ্যে তিক্ততা বাড়তে শুরু করে। সেই সময় থেকেই আলাদা থাকতে শুরু করেন তাঁরা। তবুও ভেঙে পড়ার মানুষ নন শ্রাবন্তী। নিজের চিন্তা ভাবনা অন্য দিকে ঘোরাতে একটি জিমের উদ্বোধনও করেছেন সম্প্রতি। দ্য ফিটনেস এমপায়্যার। শ্রাবন্তীর কাছে এই জিমই হল সেকেন্ড হোম। নতুন বাড়িতে কেমন কাটছে শ্রবান্তীর সময়। সেই ভিডিও, ছবি পোস্ট করে ভাইরাল হন শ্রাবন্তী। জিমের মধ্যে সাদা পোশাক, কালো ট্র্যাকপ্যান্টে ধরা দিয়েছিলেন লাস্যময়ী। কাঁধে ঝুলছে জিমের ব্যাগ। জিমের মধ্যে ঢুকে এখটি ভিডিও পোস্ট করেছেন তিনি। এই জিমই এখন শ্রাবন্তীকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সাহায্য করে চলেছে।