টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় কাপলকে নিয়ে বেশ সরগরম হয়েছে নেটদুনিয়া। কেরিয়ারের শুরু থেকেই রিয়েল লাইফ বয়ফ্রেন্ডের সঙ্গে ছাড়া তাকে আর অন্য কারোর সঙ্গে পর্দা শেয়ার করেননি তিনি। টলিপাড়ার অন্যতম জনপ্রিয় বহুল চর্চিত সেই  জুটি হল 'দেব-রুক্মিণী'। কেরিয়ারের শুরু হয়েছিল 'চ্যাম্প' ছবি দিয়ে। তারপর থেকে 'ককপিট', 'পাসওয়ার্ড' আর বেশ কয়েকটি ছবিতে দেবের বিপরীতে তাকে দেখা গেছে।

আরও পড়ুন-চলতি বছরে সেরা ১১ বাংলা ছবির তালিকায় নিজের ছবি নেই একটিও, জানালেন খোদ সৃজিত...

টলিপাড়ার অন্দরে কান পাতলেই এই কাপলকে নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। দেবের থেকে নাকি দূরে সরে গিয়েছেন রুক্মিণী। তাদের মাঝখানে তৃতীয় ব্যক্তির আগমন ঘটেছে। কেন হঠাৎ দেবের প্রতি আসক্তি , এই প্রশ্নই এখন সবার মুখে মুখে। বিষয়টি শুনে অনেকের চোখ কপালে উঠলেও বিষয়টি এতটাও বাকা চোখে দেখার মতো কিছু হয়নি। বিষয়টি হল, এবার আর দেব নয়, টলিপাড়ার অন্য হার্টথ্রব আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রুক্মিনী।

আরও পড়ুন-মানহানির মামলায় ফাঁসলেন অভিনেত্রী মৌসুমী, আদালতের দ্বারস্থ পায়েলের স্বামী...

দেব ছাড়া অন্য অভিনেতাদের সঙ্গে যে তিনি কাজ করতে চান তা তিনি আগেই জানিয়েছিলেন।  অবশেষে তার এই দুর্নাম ঘুচল। জিতের প্রযোজনায়  রুক্মিনী-আবির জুটি বাঁধতে চলেছেন 'সুইজারল্যান্ড'-এ। সামনেই মুক্তি পেতে চলেছে 'অসুর'। এই ছবির পরেই জোরকদমে শুরু হবে ছবির শ্যুটিং। নতুন নতুন জুটি ভাঙা-গড়া টলিউডের একটা স্মিথ। আর সেদিকেই তাকিয়ে রয়েছে গোটা দর্শককূল। আপাতত রুক্মিনী-আবির জুটি পর্দায় কতটা বাজিমাত করতে পারে সেটাই দেখার।