Asianet News BanglaAsianet News Bangla

১০ বছরের ছোট বাইকে নির্যাতন, বরাবরই পজিটিভ চরিত্রে অভিনয় করা সঙ্ঘশ্রীকে কাঁপিয়ে দিয়েছে বিষাক্ত মানুষ

দীর্ঘদিন ধরে অভিনয় জগতের সঙ্গে কাজ করার পর তেমনই এক চরিত্রের প্রস্তাব পান সঙ্ঘশ্রী। পসিটিভ নয়, রীতিমতো নেগেটিভ চরিত্র, ছবি প্রস্তাব পেয়ে প্রথমে হেসে ফেলে ছিলেন অভিনেত্রী।

sanghashri Sinha opens up on her upcoming movie biswakto Manush bjc
Author
Kolkata, First Published Oct 26, 2021, 5:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বরাবরই পজেটিভ চরিত্রে অভিনয় করে আসার সঙ্ঘশ্রী (Sanghashri Sinha) এবার বেজায় বিপাকে। না চরিত্র কিংবা অভিনয়গুণ নিয়ে কোন রকম সমস্যা সৃষ্টি হয়নি। সমস্যা সৃষ্টি হয় মানসিকতায়। প্রতিটা অভিনেতা-অভিনেত্রী একটা সময়ের পর চান এমন কোনো চরিত্রে অভিনয় করতে যা তাকে অন্যভাবে দর্শকদের সামনে উপস্থাপনা করবে। দীর্ঘদিন ধরে অভিনয় জগতের সঙ্গে কাজ করার পর তেমনই এক চরিত্রের প্রস্তাব পান সঙ্ঘশ্রী (Sanghashri Sinha) । পসিটিভ নয়, রীতিমতো নেগেটিভ চরিত্র, ছবি প্রস্তাব পেয়ে প্রথমে হেসে ফেলে ছিলেন অভিনেত্রী।

পরিচালক সানি রায়ের (Sunny Roy) ছবি বিষাক্ত মানুষ। ছবির কেন্দ্রে থাকা মূল নেগেটিভ চরিত্রটি করতে হবে সঙ্ঘশ্রীকে  (Sanghashri Sinha) । সদ্য এক প্রথম সারির সংবাদমাধ্যমকে এমনটাই জানান সঙ্ঘশ্রী। তিনি আরো বলেন, প্রথমে তিনি হেসে ফেললেন, তিনি নিজেও জানেন না কেন তাকেই চরিত্রের জন্য বেছে নেওয়া হয়েছিল। রবিবারই গিয়েছিলেন তিনি শুটিং সেটে, সেখানেই ভয়ানক দৃশ্য শ্যুট করে নিজেই থমকে যান সঙ্ঘশ্রী।

আরও পড়ুন- ৭০ সপ্তাহ পার, সুশান্ত সিং রাজপুতকে হত্যা করা হয়েছে, কেন মিলছে না রায়, প্রশ্ন তুলে সরব নেটমহল

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

দশ বছরের ছোট ভাইকে নির্যাতনের দৃশ্য, এই সাইকোলজিকাল থ্রিলার এর অংশটি শুট করে রীতিমতো কাঁপতে শুরু করেছিলেন তিনি। শর্ট ছিল প্রথম টেকেই ওকে। তবে তার ধাতস্থ হতে সময় লেগেছিল বেশ খানিকটা। বর্তমানে এই ছবি নিয়ে ব্যস্ত তিনি। বিষাক্ত মানুষ-এ সেই ভাইয়ের ভূমিকায় অভিনয় করবেন সৌরভ দাস। গল্পে কেন্দ্রে রয়েছেন তিনিই, এছাড়াও ছবিতে দেখা যাবে রুপসা মুখোপাধ্যায় কেও। ছবির অন্যান্য চরিত্রে থাকছেন জিনা তরফদার রানা বসু ঠাকুর সহ আরো অনেকেই।

  sanghashri Sinha opens up on her upcoming movie biswakto Manush bjc

sanghashri Sinha opens up on her upcoming movie biswakto Manush bjc

Follow Us:
Download App:
  • android
  • ios