সদ্যই শেষ হয়েছে 'এখানে আকাশ নীল'। স্টার জলসার এই ধারাবাহিক শেষ হওয়া নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছিল। গর্জে উঠেছিল উজান-হিয়া ভক্তরা। আপতত পুরো স্মৃতি আগলেই দিন কাটছে হিয়ান ভক্তদের। প্রিয় জুটিকে আবার কবে একসঙ্গে দেখতে পাবে, তারই অপেক্ষায় সকলে। তবে মাত্র কয়েকদিনের মধ্যেই হিয়াকে বেমালুম ভুলে গেলেন উজান, যা দেখে সকলেই হতবাক, এটা কি করে সম্ভব।

 

 

সম্প্রতি ড. উজান চট্টোপাধ্যায়ের নতুন একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে হিয়া নয়, বরং টলিপাড়ার দুই সুন্দরীর মধ্যমণি শনকে ঠুকমায় বাজিমাত করতে দেখা গেছে। ভিডিও দেখেই হতবাক হয়েছে ভক্তরা। ব্যাকগ্রাউন্ডে পাঞ্জাবী গান 'মখনা' আর তার তালে তালেই বিট-এ পা মেলাচ্ছেন শন ও সুন্দরীরা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Bisarjane nachte parini to ki hoyeche #nach #pujoshoot #feiends #funtimes

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee) on Oct 28, 2020 at 6:37am PDT

 

পাঁচতারা হোটেলের পুল সাইডে পাঞ্জাবী পরে পুরো এথনিক লুকে ফ্লোর দাঁপাচ্ছেন শন। সঙ্গে রয়েছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, ও রিচা শর্মা। তাদের পরণেও রয়েছে শাড়ি। গর্জিয়াস লেডি-দের সঙ্গে জমিয়ে মস্তির মুডে ধরা দিয়েছেন সকলের প্রিয় উজান। ভিডিও শেয়ার করে কনীনিকা লিখেছেন, 'বিসর্জনে নাচতে পারিনি তো কী হয়েছে'। বিসর্জনের দুদিন পরও দশমীর মেজাজ ফিরিয়ে এনেছেন এই তিন তারকা। পুজোর ঠিক আগেই ইন্দ্রনীল মুখোপাধ্যায়ের ফোটোশুটে কাজ করেছেন  শন, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, ও রিচা শর্মা। আর সেই শুটিংয়ের ফাঁকেই মস্তি মুডে নিজেকে মেলে ধরেছেন এই ত্রয়ী।