পৌরশপুরের রানি মীরাবতী। সে এক যেন মোহময়ী নারী। এক ঝলক দেখলেই শেষ হয়ে যাবে যেকোনও পুরুষ। না ভয়ঙ্কর নয়, বরং তার রূপের বহর, যৌবন, উষ্ণতার ছোঁয়াতেই ঘায়েল হবে হাজারও পুরুষ। পৌরষপুরের সিংহাসনে কোনও রানি নয় যেন বসে রয়েছে স্বর্গের অপসরা। এমনই রূপ নিয়ে প্রকাশ্যে এলেন শিল্পা শিন্দে। আসছে একতা কাপুরের ওয়েব সিরিজ 'পৌরষপুর'। যেখানে রানি মীরাবতীর চরিত্রে দেখা যাবে শিল্পাকে। তাঁকে দেখে চোখ কপালে উঠেছে সকল দর্শকের। 

দর্শকমহল শিল্পার থেকে যেন চোখই সরাতে পারছে না। কয়েক সেকেন্ডের ভিডিও মুক্তি পেয়েছে একটি ভিডিও। যেখানে শিল্পার উদ্দাম যৌনতায় চোখ প্রায় বেরিয়ে আসছে সকলের। এই কি সেই 'ভাবি জী ঘর পর হ্যয়'র শিল্পা। যার সরলতায় মন ভরেছিল দর্শকের। বহুদিন পর ফের পর্দায় ফিরেছেন শিল্পা। তবে এবারে আর টেলিভিশনের পর্দায় নয়, একেবারে ওয়েবের দুনিয়ায় দখল বসালেন শিল্পা। সৌন্দর্যের সাতকাহন নিয়ে এলেন শিল্পা। 

আরও পড়ুনঃমিথিলা নয় এবার সৃজিতের কোলে আয়রার আদর, চোখ এড়াল না Daddy রাজের

 

পৌরশপুর ওয়েব সিরিজটিতে শিল্পার পাশাপাশি দেখা যাবে মিলিন্দ সোমান, শাহির শেখ, পৌলমি দাস এবং বর্ষীয়ান অভিনেতা অন্নু কাপুরকেও। প্রতিটি চরিত্রের ভিন্নতায় রয়েছে রহস্য। সেই রহস্য ফাঁস হবে এই ওয়েব সিরিজের গল্পে। একতা কাপুরের ওয়েব প্ল্যাটফর্ম অল্ট বালাজি মানেই উদ্দাম যৌনতা। এই সিরিজটিতে তেমন যৌনতার ছোঁয়া এখনও কয়েক সেকেন্ডের ভিডিও সেভাবে পাওয়া যায়নি। তবে কিছু ঝলকে এই বিষয়টি পরিষ্কার যে উষ্ণতার পারদ তো চড়বেই। এবং সেই পারদ চড়াবেন খোদ শিল্পাই। আগামী ৬ ডিসেম্বর টিজার মুক্তি পাবে। 

 

/p>