টলিউডে বিয়ের মরশুমে একের পর এক নতুন চমক এনেছেন শ্রাবন্তী নুসরত। এবার সেই ট্রেন্ড-এই সামিল শুভশ্রী।  সোশ্যাল মিডিয়ায় পুনরায় বিয়ের ছবি পোস্ট করলেন তিনি। গায়ে হলুদ থেকে বিয়ে, তিনটি ছবিতেই নজর কাড়ল রাজ চক্রবর্তী।

মে মাসেই এক বছর পূর্ণ হল রাজ শুভশ্রীর বৈবাহিক জীবনের। মহাসমারহে আয়োজিত এই বিবাহ অনুষ্ঠানে সাক্ষী থেকে ছিল গোটা টলি পাড়া। প্রথম এক বছরে দুই তারকাই কাজের থেকে বেশ কিছুদিন নিজেদের সরিয়ে রেখেছিলেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানো থেকে শুরু করে ভ্রমণ, কোনও কিছুই বাদ থাকেনি নব দম্পতির তালিকা থেকে।

সবকিছু দিকে কড়া নজরদারী শুভশ্রীর। রাজ চক্রবর্তীর জীবনকে সযত্নে গুছিয়ে দিয়েছেন তিনি। প্রতি মুহুর্তে তার খেয়াল রাখা, শরীর স্বাস্থ্য থেকে শুরু করে খাওয়া দাওয়া, কোনও কিছুই নজর এড়ায় না তার।

প্রসঙ্গত, পরিচালক এখন জিৎ-এর পঞ্চাশ তম ছবি শেষ থেকে শুরুর কাজ নিয়ে বেজায় ব্যাস্ত। সম্প্রতিই মুক্তি পেতে চলেছে এই ছবি। তারই মাঝে খানিকটা সময় যোগাযোগ রাখা শুভশ্রীর সঙ্গে। সময় মতন বাড়ি ফেরাও হচ্ছে না। তাই মজা করেই রাজ চক্রবর্তীর খাবারের ছবি তুলে শুভশ্রীকে সোশ্যাল মিডিয়ায় পাঠিয়ে শুভঙ্কর বন্দোপাধ্যায় বললেন- দেখ তোর বরকে খাইয়ে দিয়েছি। উত্তরে রাজ চক্রবর্তীর ছবি দেখে শুভশ্রী লেখেন, কি মিষ্টি দেখতে ছেলেটা।