একের পর এক বিতর্কে বেশ কয়েকদিন ধরেই জড়িয়ে পড়ছেন বাংলাদেশি গায়ক নোবেল। কয়েকদিন ধরেই খবরের শিরোনামে উঠে আসতে দেখা যাচ্ছে তাঁর নাম। তবে এবার খবরের মোড় বেশ খানিকটা আলাদা।, বিতর্ক নয়, চিন্তার ভাঁজ পড়ল নোবেলের কপালে। বিয়ের খবর থেকে শুরু করে, তোপের শিকার, সবকিছুকে উপেক্ষা করেই সামনে এল করোনার থাবার খবর। নোবেলের পরিবারে এবার হানা দিল নোবেল করোনা। 

বিগত কয়েকদিন ধরেই নোবেলের বাবার স্বাস্থ্যের অবস্থা ভালো যাচ্ছিল না। এরপরই উপসর্গ লক্ষ্য করে ডাক্তারেরা পরামর্শ দিয়েছিলেন করোনা টেস্ট করাতে। এরপর ফরিদপুর মেডিক্যাল কলেজে পরীক্ষার রিপোর্ট আসে পজিটিভ। নোবেলে বাবার মোজাফফর হোসেন নান্নুর করোনা আক্রান্তের খবর মুহূর্তে ছড়িয়ে পড়ে বাংলাদেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে। বর্তমানে গোপালগঞ্জে নিজের বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে তাঁকে। 

আরও পড়ুনঃ মা-মেয়ের প্রতিভায় মুগ্ধ বিনোদনপ্রেমী, মায়ের সঙ্গে ভিডিও পোস্ট মনামীর

বর্তমানে করোনার থাবা গোটা বিশ্বজুড়ে লক্ষ্য করা যাচ্ছে। ক্রমেই সংক্রমণের সংখ্যা বেড়ে চলেছে ভারতেও। বাংলাদেশও নাম লিখিয়েছে সেই তালিকাতে। প্রয়োজন মত সতর্কতা নেওয়া থেকে শুরু করে আংশিক লকডাউন, সর্বত্রই মুড়ে ফেলা হচ্ছে মানুষকে বাঁচাতে। তবুও যেন পরিস্থিতিকে কাবুতে আনা খুব একটা সহজ নয়। ভারতের বুকে আসতে চলেছে পঞ্চম দফার লকডাউন। বেশ কিছু দেশ লকডাউন তুলে ছন্দে ফেরার পথে। তবুও থামছে না করোনার প্রকোপ।