সোহিনী সরকার। দীর্ঘদিন ধরেই তাকে নিয়ে উত্তাল গোটা টলিপাড়া।টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের তালিকায় নিঃসন্দেহে রয়েছেন সোহিনী সরকার। বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী। অভিনয় নিয়ে একের পর এক এক্সপেরিমেন্ট করেই চলেছেন অভিনেত্রী। বেশ কিছুদিন ধরেই  তার প্রেম নিয়ে টলিপাড়ার গুঞ্জন চলছে। কার সঙ্গে রিলেশনে রয়েছেন অভিনেত্রী সোহিনী সরকার তা জানার আগ্রহের শেষ ছিল না। অবশেষে ভালবাসার দিবসের দিন নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-৮৪ বছর বয়সেও টিভির পর্দায় রাময়ণে চোখ 'রাবণ' অরবিন্দ ত্রিবেদীর, দেখুন ভিডিও...

 টলি অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে তিনি সম্পর্কে রয়েছেন একথা সকলেরই জানা হয়ে গেছে এতদিনে। সম্প্রতি একটি সাক্ষাৎকার নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন সোহিনী এবং রণজয়। এখন আর কোনও লুকোছাপা নয়, লকডাউনের মধ্যে  রণজয়ের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ধরা দিয়েছেন অভিনেত্রী সোহিনী। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই অন্তরঙ্গ মুহূর্তের ছবি দিয়েছেন অভিনেতা। মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হয়েছে। দেখে নিন ছবিটি।

আরও পড়ুন-গান সুপারহিট হলেও মেলে না যোগ্য পারিশ্রমিক, বিস্ফোরক বয়ান নেহা কক্করের...

পরণে শুধু একটি শার্ট। বয়ফ্রেন্ডের বাইকে কোলের উপর ওঠে একদম হট অ্যান্ড সেক্সি লুকে নজর কেড়েছেন এই যুগল। তাদের এই হট অবতার নেটিজেনদেরও নজর কেড়েছে মুহূর্তের মধ্যে। লকডাউনে বাজারে যেন এই ছবিতেই ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া। যত দিন দুজনেই যেন নিজেদের সম্পর্ক নিয়ে আরও খোলাখুলি আলোচনা করছেন। কোথায় যেন কোনও বাঁধন নেই। বন্ধুত্ব থেকে প্রেম সবটাই খোলাখুলিই জানিয়েছেন অভিনেত্রী। ২০১৩ সাল থেকে দুজনের প্রথম পরিচয়। একটি ওয়েব সিরিজে বন্ধুত্বটা যেন একটু বেড়েছিল। তারপর থেকেই সম্পর্কের শুরু। দার্জিলিং-এ গিয়েই পাহাড়ের কোলে প্রথম মনের গোপন কথা জানান রণজয়। তারপর থেকে এগোতে থাকে দুজনের সম্পর্ক। কিছুদিন আগেই ভালবাসার মানুষের সঙ্গে গোলাপি সিটি জয়পুরে ছুটি কাটিয়ে এসেছেন সোহিনী। ইতিমধ্যেই করোনা নিয়ে সকলেই ভীত হয়ে আছেন।  অভিনেত্রী সোহিনী সরকারও কোয়ারেন্টাইনে  রয়েছেন। কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে  অভিনেত্রীর বিশেষ কিছু মুহূর্ত। কঠিন পরিস্থিতিতে দাঁড়িয়েও মুখে লেগে থাকা একগাল হাসি নিয়ে নিজের প্রিয় পোষ্যের সঙ্গে আদরে মাখা খুনসুটির ছবি শেয়ার করেছেন অভিনেত্রী সোহিনী।





আরও পড়ুন-করোনার গ্রাসে প্রায় অর্দ্ধেক ভারত, দেশে আক্রান্তের সংখ্যা ছাড়াল ৯ হাজারের গণ্ডি...