২১ দিনের লক ডাউন পর্ব শেষের পথে। এবার সামনে এল নয়া তথ্য, দেশে করোনা ঠেকাতে হলে এভাবেই কোয়ারেন্টাইনে থাকতে হবে আরও দুসপ্তাহ। সময়সীমা বৃদ্ধির সিদ্ধান্তও নেওয়া হতে পারে পরবর্তীতে। এমনই পরিস্থিতিতে ঘরে বসে তারকারা মজলেন নিত্য নতুন চ্যালেঞ্জে। কখনও ফিটনেসে তা ঝড় তুলল, কখনও আবার সামনে এল নয়া কায়দায় পোশাক পরা। এমনই এক চ্যালেঞ্জ সম্প্রতি তুলে ধরেছিলেন মন্দিরা। 

আরও পড়ুনঃ প্রতিশ্রুতি রাখলেন ঋতুপর্ণা, এনজিও-র সাহায্যে ৩০০ দরিদ্র মানুষকে দিলেন খাবার

উল্টো হয়ে জামা পরে ফিটনেসের ইঙ্গিত দিয়েছিলেন তিনি। সেই ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। এবার তাঁরই চ্যালেঞ্জকে গ্রহণ করে কড়া টক্কর দিলেন রাকুলপ্রীত। উল্টো হয়ে দেওয়ালে ভর করে পরে নিলেন টি। এই ভিডিও দেখা মাত্রই মুগ্ধ দর্শকেরা। বাড়িতে বসে কোনও রকমের অবসাদ নয়। নিজেকে ফিট রাখাটা একান্ত প্রয়োজনীয়। 

 

 

আরও পড়ুনঃ 'এ দেশ গরিবেরা চালিয়ে এসেছে, আর তাঁরাই চালাবেন', কঠিন পরিস্থিতিতে সরব আয়ুষ্মান.

হাতের কাছে নেই জিম। এমন অবস্থায় দাঁড়িয়ে প্রতিদিন নিজের স্বাস্থ্যের যত্ন রাখাটা একান্ত প্রয়োজনীয়। আর তাই প্রতিনিয়তই নিজেদের ব্যস্ত রাখতে নিত্য নতুন চ্যালেঞ্জে মেতেছে সিনে দুনিয়া। দেশের মধ্যে সংক্রমণ ঠেকাতে বাড়িয়ে তুলতে হবে সামাজিক দুরত্ব। তাই নেট দুনিয়ায় আরও একটু বেশি কাছাকাছি চলে এলেন তারকারা। মানুষকে সচেতন করা থেকে শুরু করে সকলের পাশে থাকা, প্রতি মুহূর্তেই নেট দুনিয়ায় অ্যাক্টিভ তারকারা। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা