সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা।  এই ঘরবন্দি দশায়  সম্প্রতি প্রকাশ্যে এসেছে টলি অভিনেত্রী শ্রাবন্তীর এক নতুন ছবি।

আরও পড়ুন-মন-মেজাজ ভাল নেই 'ঝুমা' বৌদির, প্রশ্ন জাগছে ঠাকুরপোদের মনে...

নিজের ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিটিতে স্বামী এবং রোশনকেও দেখা যাচ্ছে। ছবিটির সঙ্গে মানানসই ক্যাপশনও দিয়েছেন অভিনেত্রী। ছবিটি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন অভিনেত্রী। দেখে নিন ছবিটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My world @abhimanyuchatterjeee @singhroshan399 ❤️❤️

A post shared by Srabanti singh (@srabanti.smile) on May 1, 2020 at 5:05am PDT

 

আরও পড়ুন-'বাবা এখন নিজের সবচেয়ে পছন্দের মানুষের সঙ্গে রয়েছে', কার কথা বলছেন ঋদ্ধিমা...

ছবিটিতে 'আমার পৃথিবী' বলে ক্যাপশনও দিয়েছেন অভিনেত্রী।স্বামী রোশন সিং এবং ছেলে অভিমন্যু দুজনেই শ্রাবন্তীকে চুমু খাচ্ছেন একসঙ্গে। আর এই ছবি দেখেই নেটিজেনদের চোখ কপালে উঠেছে। আবারও সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী। অনেকেই ছবির কমেন্টে নিজেদের মন্তব্য লিখে জানিয়েছেন। তবে নেটিজেনদের কটাক্ষের কোনও পাল্টা মন্তব্য করেননি শ্রাবন্তী।