সামলে উঠতে এখনও সময় লাগবে অনেকটা। তা সে যাই বয়স হোক না কেন বাবাকে হারানোর দুঃখের সঙ্গে কোনও বেদনার তুলনা হয় না। ঋষি কাপুররে ছবি শেয়ার করলেন ঋদ্ধিমা কাপুর সাহনি। পোস্টে আবেগময় হয়ে উঠেছে নেটদুনিয়া। কারণ ছবিতে কেবল ঋষি কাপুরই নন, রয়েছেন তাঁর মা কৃষ্ণা রাজ কাপুরও। পোস্টের ক্যাপশনে ঋদ্ধিমা লিখেছেন, "বাবা এখন নিজের সবচেয়ে পছন্দের মানুষের সঙ্গে রয়েছে।" 

আরও পড়ুনঃশাড়িতে আগুন লেগে এভাবে কারও মৃ্ত্যু হতে পারে, মহুয়ার চলে যাওয়া আজও টেনে আনে একগুচ্ছ রহস্য

নীতু কাপুর এবং ঋষি কাপুরের বিয়ের ক্যানডিড ছবিও শেয়ার করেছেন তিনি। সম্প্রতি ঋদ্ধিমা কাপুরের স্বামী ভারত সাহনি শ্রদ্ধা জানিয়েছেন ঋষি কাপুরকে। দিন কতক হয়ে গিয়েছে বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর গত হয়েছেন। তাঁর মৃত্যুসংবাদে শোকাহত গোটা দেশ। তাঁকে নিয়ে একের পর এক তারকা, ভক্তরা স্মৃতিচারণা করে চলেছে নেটদুনিয়ায় নানা তথ্য, ছবি, ভিডিও ও লেখা শেয়ার করে। এবার তাঁর জামাই ভারত সাহনিও শ্রদ্ধা জানালেন পুরনো অ্যালবাম শেয়ার করে। 

আরও পড়ুনঃলকডাউনের জেরে অর্থের অভাব, কর্মচারীদের টাকা কাটছেন করণ জোহার, মুখ খুললেন পরিচালক

ঋদ্ধিমা এবং তাঁর মেয়ের সঙ্গে ঋষি কাপুরের বেশ কয়েকটি পুরনো ছবি শেয়ার করেছেন ভারত। ক্যাপশনে লিখেছেন, "আপনি আমায় অল্প সময়ের মধ্যে কত কী না শিখিয়েছেন। আমি সেসব কখনই ভুলব না। আমার কাছে কোনও শ্বদ নেই ব্যাখা করার মত। আপনাকে খুব মিস করব।" গত মাসের ২৯ তারিখ স্যার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে কোলন ইনফেকশন নিয়ে ভরতি হন ঋষি কাপুর। দ্রুত অবস্থার অবনতি হওয়ার পর হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।   

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস