অভিশপ্ত ২০২০ শেষ হতে না হতেই ২০২১ এর শুরুতেই ফের নেটিজেনদের নজরে শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় স্বামী রোশন সিং। ২০২০-র করোনা আবহেই ঘর ভাঙতে বসেছে অভিনেত্রী শ্রাবন্তীর। দুজনেই যে একে অপরের থেকে আলাদা থাকতে চাইছেন তা নিজেরাই বুঝিয়ে দিয়েছেন। বিয়ের মাত্র দেড় বছরের মাথাতেই কী এমন হল, যদিও এই প্রশ্নের উত্তর কারোরই জানা নেই।

আরও পড়ুন-অফিসে আগমন নতুন 'Boss'-এর, নিজের প্রযোজনা সংস্থার দায়িত্বভার ছাড়লেন রাজ চক্রবর্তী...


শ্রাবন্তীকে বিয়ে করার পর থেকেই যেন সেলিব্রিটি হয়ে উঠেছিলেন অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন সিং। অভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেমন শ্রাবন্তীর উপরে ঠিক তেমনই রেশন সিংও নেটিজেনদের নজরে।  নিজেরা মুখ না খুললেওইনস্টাগ্রাম থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই জল্পনা ক্রমশ বাড়ছিল। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছিল কদর্য আক্রমণ। একে অপরের নাম না নিয়েই কিছু না কিছু পোস্টেই ভাইরাল হচ্ছিলেন রোশন-শ্রাবন্তী। ফের নিজের ইনস্টা-তে রিল ভিডিও পোস্ট করে নজর কেড়েছেন রোশন।

 

 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ক্যামেরার সামনেই কেঁদে ফেললেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন। ভিডিওটিতে রোশনকে বলতে দেখা গেছে,  সে নিজেই নিজেকে ধোঁকা দিয়েছে। ভালবেসেই নিজে বরবাদ হয়ে গেছে সে। এবং তার পরিণতিতেই সে আজ একা। প্রকাশ্যে চোখে জল দেখে নানা প্রশ্নের মুখে পড়েছে রোশন। যদিও রোশন দাবি করেছে, এটা নিছকই মজা। কিন্তু তার বন্ধুরা তা মানতে নারাজ। ভিডিও দেখেই জোর জল্পনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে। যদিও বিষয়টি নিয়ে স্পিকটি নট রোশন। নতুন বছর উদযাপনের আনন্দ মুহূর্তও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন রোশন।