Asianet News BanglaAsianet News Bangla

Sreelekha -Srijato : 'তুমি তো আমার পায়েই শুয়ে থাকবে', শ্রীলেখার কথায় গ্যাঁড়াকলে শ্রীজাত


মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় একটি স্টেটাস দেন শ্রীলেখা মিত্র, যা নিয়ে সরগরম নেটপাড়া। রাত প্রায় ১ টা, শ্রীলেখা নিজের ফেসবুকে লেখেন, আগামীকাল খুব সকালের ফ্লাইট, ঠিক ভোর ৩ টের সময় কেউ ফোন করে জাগিয়ে দিও। অভিনেত্রীর এই পোস্ট ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। কারণ পোস্ট করা মাত্রই কমেন্টের বন্যা বয়ে গেছে। নায়িকাকে ঘুম থেকে জাগিয়ে তোলার লোক যে অনেক রয়েছে তা অভিনেত্রীর পোস্টেই স্পষ্ট। ঝড়ের গতিতে শ্রীলেখার এই পোস্ট ভাইরাল হয়েছে। শ্রীলেখার এই পোস্টে মন্তব্য করতে ছাড়েননি কবি শ্রীজাত। 

Sreelekha Mitra And Srijato s funny conversation going viral  BRd
Author
Kolkata, First Published Nov 26, 2021, 4:48 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

  শ্রীলেখা মিত্র। পুরুষদের কাছে নামটাই যেন যথেষ্ঠ। ভক্তদের আকৃষ্ঠ করতে তার জুড়ি মেলা ভার। এই বয়সে এসেও নেটদুনিয়ায় নিজের জায়গাটা বেশ জাকিয়ে ধরে রেখেছেন অভিনেত্রী।শরীরী উত্তেজনামূলক ছবি বা ভিডিও পোস্ট করেই হোক, কিংবা বাঙালি কন্যার শাড়ির ভাঁজে ক্লিভেজ উন্মুক্ত করেই হোক, সবেতেই সাবলীল শ্রীলেখা  ( Sreelekha Mitra) । শিরোনামে থাকতে বরাবরই স্বাচ্ছন্দ্য বোধ করেন অভিনেত্রী শ্রীলেখা। সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু করেই চলেছেন অভিনেত্রী, যার কারণে বারেবারেই  কোনও কারণে হোক বা অকারণে শিরোনামে উঠে আসে তার নাম। এবারও সোশ্যাল মিডিয়ায় সামান্য একটি পোস্ট করে শোরগোল ফেলে দিলেন টলিপাড়ার অভিনেত্রী ( Sreelekha Mitra) ।

মধ্যরাতে সোশ্যাল মিডিয়ায় একটি স্টেটাস দেন শ্রীলেখা মিত্র  ( Sreelekha Mitra) , যা নিয়ে সরগরম নেটপাড়া। রাত প্রায় ১ টা, শ্রীলেখা নিজের ফেসবুকে লেখেন, আগামীকাল খুব সকালের ফ্লাইট, ঠিক ভোর ৩ টের সময় কেউ ফোন করে জাগিয়ে দিও। অভিনেত্রীর  ( Sreelekha Mitra)  এই পোস্ট ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। কারণ পোস্ট করা মাত্রই কমেন্টের বন্যা বয়ে গেছে। নায়িকাকে ঘুম থেকে জাগিয়ে তোলার লোক যে অনেক রয়েছে তা অভিনেত্রীর পোস্টেই স্পষ্ট। ঝড়ের গতিতে শ্রীলেখার এই পোস্ট ভাইরাল হয়েছে।

 

 

শ্রীলেখার  ( Sreelekha Mitra)  এই পোস্টে মন্তব্য করতে ছাড়েননি কবি শ্রীজাত ( Srijato)। শ্রীজাত ( Srijato)অভিনেত্রীর পোস্টে লেখেন, তুমি আমায় আড়াইটে নাগাদ জাগিয়ে দিও, আমি তিনটে নাগাদ তোমাকে কল করব। কেমন? শ্রীজাতর ( Srijato) এই মন্তব্য দেখেই পাল্টা শ্রীলেখা বলেন,  কল করবে?  তুমিতো আমার পাশেই শুয়ে থাকবে ওহ বউ জানে না?  এবাবা ধরা পড়ে গেলে তো। শ্রীলেখার এই মন্তব্যে প্রকাশ্যেই যেন বিপাকে পড়ে যান কবি শ্রীজাত ( Srijato)। তিনিও ছাড়ার পাত্র নন। শ্রীলেখাকে পাল্টা বলেন, বোঝো, কল করতে গেলে পাশে শুতে হবে কেন?  সে তো আর কল থাকবে না তাহলে, গ্যাঁড়াকল হয়ে যাবে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুকে (Sreelekha Mitra)  শ্রীলেখা-শ্রীজাত ( Srijato) এই মজাদার কথোপকথন হু হু করে ছড়িয়ে পড়েছে।

 

Sreelekha Mitra And Srijato s funny conversation going viral  BRd

 

শ্রীলেখা  ( Sreelekha Mitra)  যে কতটা রসিকতা করতে ভালবাসেন, তা সকলেরই জানা। আর সেই কারণেই বন্ধু শ্রীজাতকে ( Srijato)ও সুযোগ বুঝে লেগপুল করেছেন। তবে শ্রীলেখা এই পোস্টে একাধিক কমেন্টে ভরে গিয়েছে। কেউ শ্রীলেখাকে বলেছেন 'এটা ফেসবুক নাকি রুম সার্ভিস'। কেই আবার পরামর্শ দিয়ে বলেছেন, 'ঘুমিয়ে কাজ নেই, নেটফ্লিক্স দেখো, সকালে প্লেনে ঘুমিয়ে নেবে'। উল্লেখ্য, হায়দ্রাবাদে তেলেঙ্গনা ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হবে শ্রীলেখা ( Sreelekha Mitra)  অভিনীত 'নির্ভয়া' (Nirbhaya)। সেই ছবির স্ক্রিনিং এর জন্য  সকাল সকাল হায়দ্রাবাদে পৌঁছেছেন শ্রীলেখা মিত্র। 

 

আরও পড়ুন-Nick-Priyanka : চুমু খাওয়ার ঠিক আগের মুহূর্ত, নিককে জড়িয়ে ধরে চরম ঘনিষ্ঠতা প্রিয়ঙ্কার

আরও পড়ুন-Virushka : মিঠে রোদ গায়ে মেখে ছবিতে পোজ অনুষ্কার, বউকে দেখে প্রকাশ্যে এ কী করলেন বিরাট

আরও পড়ুন-Kareena Kapoor : উপচে পড়ছে ভরা যৌবন, ২ সন্তানের মা হয়েও কীভাবে এতটা ফিট করিনা

 

ছোট থেকে বড় পর্দা,  তার নজরকাড়া উপস্থিতি সকলেরই নজর কাড়ে। কাজের প্রতি, নিজের প্রতি আত্মবিশ্বাসী অভিনেত্রী নিজেও জানেন বহু পুরুষের স্বপ্নের পরী তিনি। অভিনয়ের পাশাপাশি সমাজসেবা মূলক কাজ নিয়েও ব্যস্ত থাকেন অভিনেত্রী  ( Sreelekha Mitra) । যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে অনুরাগীর সংখ্যা। তার প্রতিটি ছবিতেই লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ শ্রীলেখা।  মাঝেমধ্যেই শ্রীলেখা ( Sreelekha Mitra)  নিজের  ইউটিউব চ্যানেলে নিজের ওয়ার্কআউটের ভিডিও পোস্ট করে রীতিমতো ঝড় তোলেন অভিনেত্রী।  যোগাভ্যাসের শরীরী ভঙ্গিমায় লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়। অভিনয় জগতের পাশাপাশি বিচারকের আসনে তিনি বেশ সাবলীল। 

Follow Us:
Download App:
  • android
  • ios