ঐশী ভট্টাচার্যকে 'শ্রীময়ী' ধারাবাহিকে শ্রীময়ীয়ের মেয়ে হিসাবে দেখেই অভ্যস্ত দর্শকমহল। সেই ঐশী হঠাৎ আমূল পাল্টে গেলেন। অফ শোল্ডার কালো পোশাকে মাত দিচ্ছেন তাবড় তাবড় অভিনেত্রীদের। নিজের এক বন্ধুর সঙ্গে বম্বশেলের মত পোজ দিয়ে ছবি তুলেছেন ঐশী। প্রসঙ্গত, পুজোর মধ্যেই বেরিয়ে পড়েছিলেন ডেটে। সেই ডেট আর কেউ নন, বরং তার মা। মায়ের সঙ্গে পুজোয় আলাদা ঘুরতে বেরনো মানেই তা এক আলাদা অনুভূতি। সেই ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় মেলে ধরেছেন ঐশী। মায়ের সঙ্গে কফি শপে বসে পেটপুজোর আগেই তুলেছে সেলফি। 

এই বছর প্যান্ডেল হপিং বন্ধ তবে নিয়মাবলী মেনে বাড়ির লোকেদের সঙ্গো ঘোরায় কোনও বাধানিষেধ নেই। তাই শ্যুটিং থেকে ছাড়া পেতেই বেরিয়ে পড়েছিলেন ষষ্ঠীর দিন। শ্রীময়ীর অনস্ক্রিন মেয়ে দিথি আর সেই ছোট্ট দিথি নেই। ক্রমশ ডিভা হয়ে উঠছে সে। তবে দিথি নাকি ঐশী ভট্টাচার্য। কার ডিভা রূপ প্রকাশ পাচ্ছে ক্রমাগত। শ্রীময়ী ধারাবাহিকে শ্রীময়ীয়ের মেয়ে দিথির ভূমিকায় অভিনয় করছেন ঐশী ভট্টাচার্য। তাঁকে সোশ্যাল মিডিয়া সেনসেশন বললে খুব একটা ভুল হবে না। 

আরও পড়ুনঃশঙ্খ স্যারকে ভুলতে বসেছে মোহর, কার প্রেমে পড়েছেন সোনামণি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

😉😉😉

A post shared by Aishi bhattacharya (@a_i_s_h_i18) on Nov 5, 2020 at 6:30pm PST

 

ঐশীর একের পর এক ছবিতে নেটদুনিয়ায় শুরু হয় শোরগোল। ঐশী বিনোদন জগতে পদার্পণ করেন বেশ ছোট বয়স থেকেই। খনা ধারাবাহিকে খনার মেয়েবেলার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। সেখান থেকেই এক নাগারেই টেলি এবং টলি ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন। এবং নিজের অভিনয়ের জন্য বেশ প্রশংসিতও হন তিনি। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রায়সই শ্রীময়ী ধারাবাহিকের বিহাইন্ড দ্য সিনসের ছবি ভিডিও পোস্ট করে থাকেন ঐশী।