Asianet News BanglaAsianet News Bangla

দ্বিতীয় বিয়ের পরেই গর্ভবতী সৃজিত ঘরনি মিথিলা, ভর্তি হাসপাতালে, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

সৃজিত পত্নী মিথিলাকে নিয়ে উত্তেজনা যেন তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতে যে সিদ্ধহস্ত মিথিলা তাও প্রমাণ মিলেছে বারেবারে। সৃজিতের সঙ্গে ঘনিষ্ঠ রোম্যান্স হোক কিংবা ফোটোশ্যুট সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। অভিনেত্রী ছাড়াও সমাজকর্মী হিসেবেই পরিচিত মিথিলা। এবার গর্ভবতী হলেন মিথিলা। তবে বাস্তবে না সিনেমায় তার হদিশ নিজেই দিলেন ওপার বাংলার সুন্দরী।

Srijit Mukherji s wife Mithila is pregnant in her new drama video goes viral BRD
Author
Kolkata, First Published Jul 28, 2021, 12:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সৃজিতের সঙ্গে ঘনিষ্ঠ রোম্যান্স হোক কিংবা ফোটোশ্যুট সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। সৃজিত পত্নী মিথিলাকে নিয়ে উত্তেজনা যেন তুঙ্গে। অভিনেত্রী ছাড়াও সমাজকর্মী হিসেবেই পরিচিত মিথিলা। এবার গর্ভবতী হলেন মিথিলা। তবে বাস্তবে না সিনেমায়, তার হদিশ নিজেই দিলেন ওপার বাংলার সুন্দরী।

আরও পড়ুন-স্বামী রাজের'পর্নোগ্রাফি' কান্ডে এখনই ক্লিনচিট নয় শিল্পাকে, কড়া নজরদাড়িতে রয়েছেন অভিনেত্রী

আরও পড়ুন-পুরোনো একঘেয়েমি 'সহবাস' আর নয়, 'জীবনে সুখ একটাই', খোলসা করে প্রকাশ্যে জানালেন শ্রাবন্তী

আরও পড়ুন-সঙ্গমে আসক্ত রণবীর ছাড়লেন না বন্ধুর স্ত্রী-কে, ৫ বছরের চরম ঘনিষ্ঠতা নিমেষে ভুলেছিলেন 'প্লে-বয়'

 

 

এবার ভক্তদের জন্য নতুন উপহার নিয়ে হাজির রাফিয়াত রাশিদ মিথিলা। এবছরের ইদ উপলক্ষ্যে বেশ কিছু নতুন নাটকে অভিনয় করেছেন মিথিলা। এর মধ্যে অন্যতম হল বিয়িং ওম্যান। সেখানেই অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। হাসান রেজাউল পরিচালিত এই নাটকে প্রধান চরিত্রে অভিনয় করছেন মিথিলা। ক্লাসিক্যাল এই নাটকে একজন কার্ডিওলজিস্টের ভূমিকায় দেখা যাবে মিথিলাকে। 

 

 

মধ্যবিত্ত  পরিবারের হয়ে সংসার ও পেশার চাহিদা পূরণ করার জন্য তিনি নিজের লক্ষ্যে স্থির। পেশা ও সংসারের টানাপোড়েনের গল্পই উঠে আসবে এই নাটকে। মায়ের চরিত্রে দেখা যাবে মিথিলাকে। এবং স্বামীর চরিত্রে দেখা যাবে ইরফান সাজ্জাদকে। আরটিভিতে রাত ৮.৩০ বাংলাদেশের সময়ে দেখানো হবে নাটকটি। বাস্তবে দাম্পত্য জীবনের এক বছর পার হয়ে গেলেও তার জমাটি রসায়ন এখনও নজরকাড়া। যখনই সময় পান একে অপরের সঙ্গে সময় কাটাতে বেরিয়ে পড়েন সৃজিত-মিথিলা। তবে করোনার চোখরাঙানি অনেকটাই পড়েছে তাদের সম্পর্কে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios