সমুদ্রসৈকতে সৃজিত মুখোপাধ্যায়ের একাকিত্ব। ফাঁকা বাথটাবে, ফাঁকা সমুদ্রসৈকত। অ্যাঞ্জেলিনাকে বিদায় জানালেন সৃজিত। কে এই অ্যাঞ্জেলিনা, উঠছে প্রশ্ন। ক্যাপশনে সৃজিত লিখেছেন, "একটা ফাঁকা বাথটাব, সমুদ্রসৈকতের ধারে, বিদায় অ্যাঞ্জেলিনা, মেঘ ডাকছে, আমায় যেতেই হবে।" এই অ্যাঞ্জেলিনা হলেন জন বায়েজের গানের একটি কাল্পনিক চরিত্র। সেই গানের একটি লাইন ছবি পোস্ট করে ক্যাপশনে ব্যবহার করলেন সৃজিত। 

গানটি অতি জনপ্রিয় গান, ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা। সেই গানের একটা লাইন শেয়ার করে বার্তা দিলেন সৃজিত। স্ত্রী মিথিলা এবং মেয়ে আয়রার থেকে দূরে রয়েছেন তিনি। সেই কারণেই কি এই একাকিত্বের অনুভূতি। নাকি প্রাকৃতিক ও হোটেলরুমের শোভার কারণেই কি এই পোস্ট। প্রসঙ্গত, ফেলুদা সিরিজ নিয়ে আসছেন সৃজিত। দুটি সিজন ১২টি পর্ব নিয়ে তৈরি করেছেন ফেলুদার 'ছিন্নমস্তার অভিশাপ' এবং 'যত কাণ্ড কাঠমাণ্ডুতে' নিয়ে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Just a tub standing empty, by the edge of the sea, Farewell Angelina, the sky is trembling, and I must leave...

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on Oct 1, 2020 at 12:48am PDT

 

'ফেলুদা ফেরত' নামের এই ওয়েব সিরিজটি নিয়ে ইতিমধ্যেই বিতর্ক তুঙ্গে। সৃজিতের সঙ্গে আড্ডাটাইমসের দূরত্ব এবং সমস্যা নিয়ে বিভিন্ন কথাই উঠে আসছে বিনোদনমহল থেকে। তাঁর ১২ টি এপিসোড সমেত ফেলুদা ফেরত-এর দুটি সিজন তৈরি। তবে কোনও এক অজ্ঞাতকারণে তিনি এগুলি মুক্তি করানোর পথে বাধাপ্রাপ্ত হচ্ছেন। যদিও তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জানিয়েছেন তিনি ফেলুদা ফেরত মুক্তি করানোর জন্য রাজি। অতি শীঘ্রই মুক্তি পাবে ট্রেলার।