অবশেষে  টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরের তকমা ঘুচল সকলের প্রিয় ব্যোমকেশের। গতকাল অর্থাৎ ২৬ নভেম্বর দীর্ঘদিনের প্রেমিকা  মধুরিমা গোস্বামীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অনির্বাণ ভট্টাচার্য।  ব্যোমকেশের গলায় মালা দিয়ে আইনি মতে বিয়ে সেরেছেন থিয়েটার অভিনেত্রী মধুরিমা গোস্বামী।

আরও পড়ুন-রান্না-অ্যাকটিং- শরীরচর্চা একহাতে সামলাচ্ছেন তৃণা, বিয়ের আগেই দশভূজা 'খড়কুটো'র গুনগুন...

অনস্ক্রিন থেকে অফস্ক্রিন অনির্বাণ ভট্টাচার্য ও সৃজিত মুখার্জির ব্রেম্যান্স কারোরই অজানা নয়।পরিচালক-অভিনেতা জুটি একে অন্যের পরিপূরক। সৃজিত মানেই অনির্বাণ এটা যেন ধাতে সয়ে গেছে সকলের।  অনির্বাণের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই বঙ্গনারীদের হৃদয় ভেঙে চুরমার হয়েছে। সম্প্রতি সেই তালিকায় রয়েছেন সৃজিত মুখার্জিও। বিয়ের আগে হোকও কিংবা পরে সেই রেশ এখনও চলছে।

 

 

নবদম্পতি  মধুরিমা ও অনিবার্ণের বিয়ের ছবি ও ভিডিওতে ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া। নানা রকমের মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ফের সেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে খোকা এবং তার মালিক।  'মালিককে গিয়ে বল খোকা এসেছে'। এই ডায়লগই এখন বদলে গিয়েছে। নেটিজেনরা বলেছে 'মালিককে গিয়ে বল খোকার মালিক বদলে গিয়েছে।' এই মিম নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন খোদ খোকার মালিক সৃজিত মুখোপাধ্যায়। যা প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়।

 

 

সম্প্রতি কয়েকদিন আগে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি মিম শেয়ার করে  হবু বর অনির্বাণকে শুভেচ্ছা জানিয়েছিলেন সৃজিত পত্নী মিথিলা। টুইটটি বেশ মজাদার। যেখানে দেখা যাচ্ছে, 'অনির্বাণদার বিয়ের খবর নিতে না পারা কয়েকজন'-এর তালিকায় জ্বলজ্বল করছে সৃজিতের ছবি।  আর সেই মিম প্রকাশ্যে আসতেই নেটদুনিয়া উত্তাল হয়েছে। গত ২ বছরে সৃজিত মুখার্জির ছটি ছবিতে দেখা গেছে অনির্বাণ ভট্টাচার্যকে। এই পরিচালক-অভিনেতা জুটি অনস্ক্রিনই শুধু নয়, অফস্ক্রিনেও বাজিমাত করেছে। এবং সেই প্রসঙ্গেই মজার টুইট করেছেন মিথিলা।