এআর রহমান এবং গুলজার সাহাবের সঙ্গে কাজ করার ইচ্ছা কোন পরিচালকের না থাকে। তেমনই স্বপ্ন দেখেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও। তাঁর এই বহু পুরনো স্বপ্ন অবশেষে সফল হল। জাতিস্বর ছবির রিমেক নিয়ে আসছেন সৃজিত। হিন্দি রিমেকে এআর রহমান এবং গুলজার সাহাবের সঙ্গে কাজ করতে চলেছেন বাংলার এই জনপ্রিয় পরিচালক। তাঁদের সঙ্গে ইতিমধ্যেই কথাবার্তা সব সারা হয়ে গিয়েছে তাঁর। 

সেই খুশি আর নিজের মধ্যে ধরে রাখতে পারলেন না সৃজিত। পোস্ট করে ফেললেন সোশ্যাল মিডিয়ায়। 'হ্যয় ইয়ে ভো আতিশ গলিব' হল ছবির নাম। হিন্দি রিমেকে অ্যান্টনি ফিরিঙ্গির জায়গায় থাকবেন মির্জা গলিব। ছবির একাধিক গানের সুর দেবেন রহমান। গানের কথা লেখার দায়িত্বে থাকছেন গুলজার সাহাব। দুইয়ের মিল মিশেই তৈরি হতে চলেছে গানের ভুবন ভোলানো জগৎ। মাস্টারপিস পেতে চলেছে বিনোদপ্রেমীরা। এমনি আশা রাখছে ভক্তরা। 

আরও পড়ুনঃমুখ লুকিয়ে ছেলেকে নিয়ে কোথায় চললেন শাহরুখ, সঙ্গে নেই সুহানা, গৌরিও

A couple of months back, it was a dream come true zoom call for me as I pitched the Hindi adaptation of Jaatishwar, 'Hai...

Posted by Srijit Mukherji on Tuesday, January 5, 2021

 

রহামন এবং গুলজার সাহাবের সঙ্গে ভারচ্যুয়ালি মিটিং হয়েছে সৃজিতের। সেই স্ক্রিনশট পোস্ট করে সৃজিত লিখেছেন, "মাস দুয়েক আগে এই জুম কল আমার কাছে স্বপ্ন সত্যি হওয়ার মত ছিল। এআর রহমানের কাছে জাতিস্বরের হিন্দি রিমেক 'ইয়ে হ্যয় ভো আতিশ গলিব'র কথাটি জানাই। তিনি কেবল আমার এই প্রজেক্টে আনন্দিত হয়েছেন তাই নয়, আমার সঙ্গে কাজ করার জন্যও রাজি হয়েছে। ছবির ন'টি গান কম্পোজ করবেন তিনি। এমনকি গুলজার সাহাবও থাকছেন এই প্রজেক্টে।" রহমানের জন্মদিন উপলক্ষে এই পোস্টটি করেছিলেন সৃজিত।