Asianet News BanglaAsianet News Bangla

‘ঘারোন্দা’ ক্যাপশনে মেয়েকে ঘাড়ে তুলে ছবি পোস্ট করলেন সৃজিত, মুহূর্তে ভাইরাল পোস্ট

 স্ত্রী এবং মেয়েকে অনেকদিন পর কাছে পেয়ে নেটমাধ্যমে ছবি পোস্ট করেছেন সৃজিত। ছোট্ট আয়রার সঙ্গে সৃজিতের সম্পর্ক কেবল বাবা মেয়ের নয়। আয়রার ভালো বন্ধুও বটে সৃজিত। 

srijit new post with his daughter goes viral on net bjc
Author
Kolkata, First Published Aug 6, 2021, 3:09 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লকডাউনের দীর্ঘ সময় পর গতমাসেই মেয়ে আয়রাকে সঙ্গে নিয়ে বাংলাদেশ থেকে ফিরেছেন সৃজিতের স্ত্রী মিথিলা। স্ত্রী এবং মেয়েকে অনেকদিন পর কাছে পেয়ে নেটমাধ্যমে ছবি পোস্ট করেছেন সৃজিত। ছোট্ট আয়রার সঙ্গে সৃজিতের সম্পর্ক কেবল বাবা মেয়ের নয়। আয়রার ভালো বন্ধুও বটে সৃজিত। মাঝে মধ্যেই মেয়েকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন পরিচালক। এবারে আয়রাকে ঘাড়ে তুলে সোশ্যাল মিডিয়ায় সৃজিতের করা পোস্ট ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে। 

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে মেয়ে আয়রাকে নিয়ে একটি ছবি পোস্ট করেন সৃজিত। ছবিতে দেখা যাচ্ছে সৃজিতের ঘাড়ে চরে বসেছে আয়রা। পরিচালক এই ছবির নাম দিয়েছেন ‘ঘাড়োন্দা’। ছবির এই ক্যাপশনেই মজেছেন নেটাগরিকরা। হিন্দিতে ‘ঘারোন্দা’ শব্দের অর্থ হলো মাটির তৈরি ছোট ঘর। ছবির প্রতিটি পরতে রয়েছে স্নেহ এবং আন্তরিকতার ছোঁয়া। এর পাশাপাশি সৃজিতের কথার ভাঁজে মন ভরেছে ভক্তদের। 

 

 

বর্তমানে নিজের কাজ নিয়ে খুবই ব্যস্ত সৃজিত। তাঁর পরবর্তী সিনেমা ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ছবির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। এতো ব্যস্ততার মধ্যেও মেয়ে আয়রাকে নিয়ে সময় কাটানোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে নেটদুনিয়ায় বেশ প্রশংসিত হয়েছেন সৃজিত। কিছুদিন আগেই ছোট্ট আয়রার চোখে হতে চলা অপারেশনের কথা জানিয়েছিলেন সৃজিত। সেই সময় হাসপাতালে আয়রার সঙ্গে ছবিও পোস্ট করেন সৃজিত। পড়ে অবশ্য মেয়ে আয়রার সুস্থতার কথাও ভক্তদের জানাতে ভোলেননি জাতীয় পুরষ্কারপ্রাপ্ত এই পরিচালক।

 srijit new post with his daughter goes viral on net bjc
 

srijit new post with his daughter goes viral on net bjc

Follow Us:
Download App:
  • android
  • ios