একের পর এক সিনেমায় অভিনয় করে সম্পূর্ণ নিজের দক্ষতায় কাঁপিয়ে বেড়াচ্ছেন গোটা টলিপাড়া। নিন্দুকেরা বলেন সাত পাকে বাঁধা পড়ার পর তার জীবনটা নাকি একেবারে বদলে গিয়েছে। প্রায় সবকটি সিনেমাতেই নিজের বেস্টটাই দিচ্ছেন অভিনেত্রী। তিনি হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সদ্যই ৩০-শে পা দিলেন অভিনেত্রী । গত ৩ নভেম্বর জন্মদিন উপলক্ষে নিজেদের ফ্ল্যাটেই হয়েছে জমিয়ে সেলিব্রেশন। সেখানে বন্ধু-বান্ধব, মা-বাবা, আত্মীয় পরিজনদের নিয়ে জমিয়ে সেলিব্রেশন করছেন রাজ, শুভশ্রী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on Nov 2, 2019 at 8:09pm PDT

 

মাত্র কয়েকদিন আগেই শেষ হয়েছে দীপাবলি উৎসব। আর সেই উৎসবে নিজেদের একাধিক ছবি পোস্ট করেছেন রাজ ঘরণী। শুধু ছবিই নয়, ভাসান ডান্সের একটি ভিডিও পোস্ট  করে রাতারাতি ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওর রেশ কাটতে কাটতেই আরও একটি ভিডিও নিয়ে তোলপাড় হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শুভশ্রীর ফ্যানক্লাবের তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে জন্মদিনের নানা মুহূর্তকে ক্যামেরাবন্দী করা হয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Birthday Celebration Time

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on Nov 2, 2019 at 12:22pm PDT

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে, জন্মদিনের দিন, গালের তালে তালে ফাটিয়ে নাচ করেছন শুভশ্রী। পিঙ্ক রঙের শর্ট ফ্রকে বন্ধুর সঙ্গে নাচ করতে দেখা গেছে তাকে। ভিডিওটি পোস্ট করার মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। জন্মদিন উপলক্ষে বহু উপহার পেয়েছেন শুভশ্রী। উপহারের তালিকায় রয়েছে বহু কেক, যা উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

<

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#HappyBirthdaySubhashree

A post shared by Subhashree Ganguly FC Howrah (@subhashreegangulyfanclubhowrah) on Nov 3, 2019 at 8:40am PST

 

প্রসঙ্গত কয়েকদিন আগে মুক্তিপ্রাপ্ত ছবি 'পরিণীতা'-তে মেহুলের ভূমিকায় অভিনয় করে তিনি সবাইকে চমকে দিয়েছেন। এবং তার অভিনয়ও দর্শকমহলে যথেষ্ঠ প্রশংসিত হয়েছে। আপকামিং ছবি 'ধর্মযুদ্ধ'-তেও তিনি মুন্নির চরিত্রে অভিনয় করছেন। জন্মদিনের আগের দিন সংস্থার তরফ থেকে প্রকাশ করা হয়েছে মুন্নির প্রথম লুক। যেখানে গ্ল্যামারাস লুক ঝেড়ে ফেলে একদম সাদামাটা গ্রাম্য বধূর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।