সময় যেন আর কাটছে না।  আর তো মাত্র একটা মাস। আপাতত  অপেক্ষার প্রহর গুনেই দিন কাটছে বাঙালি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। সেপ্টেম্বর মাসের শেষের দিকেই আসতে চলেছে সেই মাহেন্দ্রক্ষণ। নতুন অতিথির জন্যই মাদার টু বি যেন প্রচন্ড উৎকন্ঠা। হবে না-ই কেন? এখন শুধু অপেক্ষায় দিন কাটাচ্ছেন রাজ ঘরণী শুভশ্রী।

আরও পড়ুন-সুশান্তের সই নকল করে অ্যাকাউন্ট থেকে টাকা হাতাতেন রিয়া, বিস্ফোরক তথ্য ফাঁস ইডি জেরায়...

সম্প্রতি নিজের ইনস্টা পোস্টে একটি ছবি শেয়ার করেছেন সেক্সি মাম্মা।  যেখানে খুব যত্ন সহকারে তার নিজের বেবিবাম্প ধরে পোজ দিয়েছেন অভিনেত্রী। তবে শুধু ছবিতে পোজই নয়, এর সঙ্গে ক্যাপশনে জানিয়েছেন, 'কারোর লাথি মারার অনুভূতি যে এতটা সুন্দর, তা কোনওদিনই স্বপ্নেও ভাবিনি'। মুহূর্তের মধ্যে তার এই ছবি নেটিজেনদের নজর কেড়েছে। দেখে নিন ছবিটি,

 

 

আরও পড়ুন-অভিশপ্ত ২০২০-কে যোগ্য জবাব দেবে 'বিগ বস', নয়া প্রোমোয় চ্যালেঞ্জ সলমন-এর...

পোশাকের উপর দিয়ে স্পষ্ট তার বেবিবাম্প। ফ্লোরাল প্রিন্টের ফ্রকে একদম সাদামাটা লুকে ব্যালকনিতে দাঁড়িয়েই ছবিটা পোস্ট করেছেন অভিনেত্রী।  এই সময়টাতে বেবির প্রতিটি জিনিসকে চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। পা ছোড়া, মুভমেন্ট করা এই বিষয়গুলি সত্যিই কোনওদিন কল্পনা করা যায় না মা না হলে। সবমিলিয়ে বর্তমানে করোনা পরিস্থিতিতে সকলেই নাজেহাল। শুভশ্রীর  দেখভালে মত্ত গোটা পরিবার।লকডাউনে সারাক্ষণই শুভশ্রীর পাশে রয়েছেন রাজ। এককথায় বলতে গেলে পরিবারের  সকলের কড়া নজরে রয়েছেন রাজ ঘরণী। শাশুড়ির যত্নও যেন বেড়েছে দ্বিগুণ। হবু সন্তানের কথা মাথায় রেখে রোজনামচার ভোলবদল হয়েছে শুভশ্রীর। তার উপর হবু সন্তানের জন্য একগুচ্ছ প্ল্যান রয়েছে তাদের। কীভাবে তাকে ভাল রাখা যায় এই নিয়ে সারাদিন আলোচনা চলছে।