অভিশপ্ত  ২০২০। বছরটা যেন আর শেষ হচ্ছে না। একের পর এক দুর্ঘটনা চলেই আসছে। করোনাভাইরাস, লকডাউন, হোম কোয়ারেন্টাইন গোটা বিশ্ব যেন এই নিয়েই নাজেহাল। গৃহবন্দি থাকার আসল গুরুত্বটা বুঝিয়ে দিয়েছে এই মহা সঙ্কট। লকডাউন শুরু হতেই কোপ পড়েছে বিনোদন জগতে। শুটিং বন্ধ থেকে সিনেমাহল সব কিছু প্রায় তালাবন্ধ।  বিনোদন জগতে সকলেই নাজেহাল এই মারণ ভাইরাসকে নিয়ে। যদি ধীরে ধীরে ছন্দে ফিরছে টিনসেল টাউন। তাও ওটিটিকে ভরসা করে। সম্প্রতি নতুন চ্যালেঞ্জ নিয়ে হাজির  বিগ বস ১৪। কার্লাস টিভি-র এই জনপ্রিয় রিয়্যালিটি শো-এর প্রোমোতে একের পর এক নয়া চমক নিয়ে হাজির হচ্ছে ভাইজান।

আরও পড়ুন-শাশুড়ি হতে চলেছেন 'রান্নাঘর' খ্যাত সুদীপা, হবু বউমার সঙ্গে খুনসুটির মুহূর্ত ভাইরাল...


আগামী ২০ সেপ্টেম্বর থেকেই বিগ বস ১৪-এর নতুন সিজন শুরু হতে চলেছে। ফের ধামাকাদার শো নিয়ে হাজির হচ্ছেন বলিউডের ভাইজান সলমন খান। সম্প্রতি বিগ বসের নয়া প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে ভাইজানের গলায় নয়া সূর শোনা যাচ্ছে। তিনি জানিয়েছেন,  '২০২০ সাল অনেক প্রশ্নের মুখে ফেলেছে। এবার পালা উত্তরের। জশনও চলবে তার সঙ্গে অবার বদলাবে সিনও। কারণ ২০২০-কে এবার যোগ্য জবাব দেবে বিগবস'। 

 

 

আরও পড়ুন-কোমা মুক্ত হলেন এস পি বালাসুব্রহ্মণম, সুস্থতা কামনা করে টুইট ভক্তদের...

বিগবসের এই নয়া প্রেমোতে সিনেমাহলের ভিতরে পপকর্ণ হাতে দেখা গেল বলিউডের ভাইজানকে।  তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকটি মজাদার প্রেমো নিয়ে হাজির হয়েছেন ভাইজান। করোনা ভাইরাসের কথা মাথায় রেখেই নিমার্তা নতুন এপিসোডের প্রস্তুতি শুরু করেছেন।সূত্র থেকে জানা গেছে, এবার বিগ বসে যা ঘটতে চলেছে তা আগে কখনও ঘটে নি। এই বছর করোনার জেরে কোনওরকম ঝুঁকি নিতে চান না সলমন। করোনাভাইরাসের কারণে শোয়ের ফরম্যাটে অনেক পরিবর্তন এসেছে। আর তার কারণেই বাজেট কমাতে হচ্ছে নির্মাতাদের। এই বছরের বিগ বসের শো-তে চার-পাঁচ জনই সেলেব থাকবেন বলে শোনা যাচ্ছে। বাকিরা থাকবেন আমজনতার মধ্যেই।এই বছরের শো-য়ের সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল স্বাস্থ্যবিধি। হাইজিন মানার ক্ষেত্রে আপস করলে তার কোপ পড়তে পারে পারিশ্রমিকেও। এছাড়াও পনেরো সপ্তাহ বিগ বসের ঘরে থাকতে হয় প্রতিযোগীদের। কিন্তু মহামারীর কারণে সেই দিন এবার কমতেও পারে।