আমরা কি সত্যিই মানুষ? মানে এরপরও কি আমাদের মানুষ বলে গণ্য করা হবে সমাজে। কোনও সুস্থ মানুষ কি এই কাজ করতে পারে। নাকি অসুস্থ মানসিকতার পরিচয় এই ঘটনা। কোনও কিছুই যেন বলার ভাষা রাখেনি এই ঘটনা।  কেরালার মালাপ্পুরমে হাতি মৃত্যুর ঘটনার গর্জে উঠেছে গোটা দেশ। বলি থেকে টলি সকলেই একত্রিত হয়েছে এই ঘটনায়। এমনিতেই মহামারী আতঙ্কে ত্রস্ত হয়ে উঠেছে গোটা বিশ্ব। তার উপর ন নিজেরাই একের পর এক অন্যায় করে যাচ্ছি আমরা। প্রকৃতি আমাদের ক্ষমা করবে না। আর এই ভুলের কোনও ক্ষমাও নেই।

আরও পড়ুন-ঐশ্বর্য থেকে সানি লিওন, পাসপোর্টের ছবিতে চিনে নিন প্রিয় তারকাদের...

সেলেব থেকে সাধারণ মানুষ। সকলেই মুখেই যেন একই সুর। কেউই এই ঘটনাকে মেনে নিতে পারছে না। সবাই এর বিচার চাইছে। কারণ সব কিছুকে ছাপিয়ে গেছে এই ঘটনা। যেই সমাজে এত শিক্ষিত মানুষের বাস তারা কিনা এই কাজ করেছে। ভাবতেও লজ্জা করছে।  এই নৃশংস ঘটনার এবার গর্জে উঠেছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সম্প্রতি নিজের টুইটারে এই ঘটতার তীব্র নিন্দা করে প্রতিবাদ জানিয়েছেন অভিনেত্রী।


মা হতে চলেছেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনে সুখবর জানিয়েছিলেন টলি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তী । মাতৃত্বের অনুভূতি থেকে শুভশ্রী নিজের টুইটারে সরব হয়েছেন। তিনি জানিয়েছেন,  'আমিও মা হতে চলেছি। আমি অনুভব করতে পারছি তোমাকে। আমাদের অভিশাপ দিও, কখনওই মাফ করো না।' অন্তঃসত্ত্বা পরিস্থিতিতে একজন মায়ের অনুভূতি থেকেই শুভশ্রী একথা বলেছেন। মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে শুভশ্রীর এই টুইট।