এর চেয়ে সুখকর অনুভূতি আর বোধহয় কোথাও নেই। ছেলে ইউভানকে কোলে নিয়ে শুভশ্রী। ইউভান যেন জীবন্ত পুতুল। মায়ের আদরে ভরা চুমু গালে নিতেই গোল গোল করে তাকিয়ে রয়েছে ক্যামেরার দিকে। নেটদুনিয়ায় হিট হয়ে উঠেছে ইউভান। স্টারকিডদের মধ্যে তার জনপ্রিয়তাই এখন সবচেয়ে বেশি। ছেলকে কোলে নিয়ে ধীরে ধীরে বাবাকে হারানোর দুঃখ ভুলছেন রাজ চক্রবর্তী। হাসপাতালের কেবিনে ছেলের সঙ্গে মন ভরে কথা বলছেন রাজ। ছেলের কপালে নেই কোনও ভাঁজ। একেবারে কাঁদার অভ্যেস নেই যুবানের। বাবার প্রতিটি কথা মন দিয়ে শুনছে সে। শুভশ্রী ভিডিওটি করেছিলেন, পোস্ট করেছিলেন রাজ। 

আরও পড়ুনঃএ কি হলিউড, মধুমিতা সরকারের 'হটশট' ভিডিওতে প্রশ্নে জর্জরিত সকলে

আরও এক ভিডিও আসে প্রকাশ্যে, যেখানে বাবা ছেলের রেডিও স্টেশন হয়ে ওঠে সুপারহিট। ছেলেকে সিম্বার বলে সম্বোধন করেছেন রাজ। সেই ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়। মহালয়ার দিন বাড়ি ইউভান প্রবেশ করেছে বাড়িতে। সেই উন্মাদনায় এখন রাজ-শুভশ্রী। ইউভানের বয়স মাত্র কয়েকদিন। এরই মধ্যে ছেলের চোখে একেবারেই নেই ঘুম। ঘুম উড়েছে মায়েরও। অবশ্য শুভশ্রীর ঘুম ওড়ার কারণ ইউভানের কান্না নয়, তার খেলা। এরই মধ্যে মা ও ছেলে মেতে উঠেছেন খেলায়। ছেলের পায়ে লুটিয়ে পড়েছেন শুভশ্রী। সেই পোস্টই ভাইরাল হয় নেটদুনিয়ায়। তারপরই রাজের এই পোস্ট। 

আরও পড়ুনঃথিয়েটার, স্পা, রেস্তোরাঁ, কোভিড কোপে বন্ধ হয়ে যাওয়া সমস্ত বিলাসিতা ফিরিয়ে আনছে বিগ বস

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My living doll #yuvaan 🥰❤️😘

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on Sep 24, 2020 at 8:47pm PDT

আরও পড়ুনঃটেলিপর্দায় টলিউড অভিনেত্রী ইন্দ্রাণী দত্ত, আসছে 'জীবন সাথী'

ছেলের সঙ্গে খেলায় মত্ত হওয়ার এই মুহূর্তগুলি এখন ভক্তদের কাছে হয়ে উঠেছে বেশ স্পেশ্যাল। অভিনেত্রী ছেলের সঙ্গে ছবি শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন ভগিরথী নেওটিয়া হাসপাতাল কর্তৃপক্ষকে। এখানেই জন্মেছে ইউভান। হাসপাতালের নার্স থেকে শুরু করে কর্মীদের কাছে কৃতজ্ঞ শুভশ্রী। 'রাজশ্রী'র পরিবারের এখন খুশির জোয়ার। নতুন সদস্য আসার পর থেকেই আনন্দে ভরছে তাঁর পরিবার সহ শুভাকাঙ্খীদের মনও। শুভশ্রী গতকাল অর্থাৎ ১২ সেপ্টেম্বর পুত্রসন্তানের জন্ম দিয়ে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলের নামও ঘোষণা করেন শুভশ্রী। ইউভান চক্রবর্তী। সদ্যোজাতের সঙ্গে ছবি তুলে শেয়ার করতেই সংবাদ শিরোনামে এখন একটাই নাম। ইউভান। শুভশ্রী এবং রাজের ছেলেই এখন ভাইরাল চারিদিকে। 

আরও পড়ুনঃসুশান্তের মৃত্যুর কারণ আত্মহত্যা, ফরেনসিক পরীক্ষার ফলাফলে বিস্ফোরক বিকাশ সিং

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My love Yuvaan❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on Sep 16, 2020 at 6:22am PDT