আজ ২১ ফেব্রুয়ারি। আন্তজার্তিক মাতৃভাষা দিবস। আর আজকের এই বিশেষ দিনে এক বিশেষ মানুষের জন্মদিন। তিনি হলেন সকলের প্রিয় রাজ চক্রবর্তী। টলি পাড়ার পরিচালক হিসেবেই শুধু নয়, লাভ বার্ডস হিসেবেও বেশ নাম ডাক রয়েছে তার। এই বিশেষ দিনে ৪৫ -এ পা দিলেন পরিচালক রাজ চক্রবর্তী।  সারাবছর কাজ নিয়েই ব্যস্ত থাকেন পরিচালক। কিন্তু আজকের দিনটা যেহেতু ভীষণ স্পেশ্যাল তাই বরের জন্মদিনে সকাল সকাল স্বামীকে উষ্ণ ভালবাসায় ভরিয়ে দিয়েছেন রাজ ঘরণী শুভশ্রী।

আরও পড়ুন-শাহিদ কোনওদিন করিনার স্বপ্নের পুরুষ ছিলেন না, প্রেমটা কি তাহলে ছিল টাইম-পাস...


নিজেদের হাতের ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শুভশ্রী লিখেছেন, 'কোনও কারণ ছাড়াই তোমার হাত ধরতে ভীষণ ভাললাগে।  তুমি শুধু আমার। তোমার চোখে তাকিয়ে সারা জীবন কাটিয়ে দিতে পারি।'এমনকী ভগবানকেও ধন্যবাদ দিয়ে তিনি বলেছেন, 'ধন্যবাদ ভগবান । তুমি এরকম একটা মানুষ বানিয়েছ, যে আমার জীবনের একটা অংশ। তোমাকে কতটা ভালবাসি তা প্রতিটা সেকেন্ড, মিনিটে আমি অনুভব করি। 'মুহূর্তের মধ্যে শুভশ্রীর এই পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন-পরিবারে নতুন সদস্যকে স্বাগত, শিবরাত্রীর দিন সুখবর শোনালেন শিল্পা...

 

 

আরও পড়ুন-মেয়েকে সঙ্গে নিয়েই হাজির ইরফান, প্রকাশ্যে এল 'আংরেজি মিডিয়াম'-এর প্রথম গান...

 

শুভেচ্ছার ঢল বইছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী পার্ণো মিত্র জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রাজকে।

 

হাজারো কাজের মধ্যে যখই সময় পান নিজেদের একান্ত সময় ঠিক বার করে নেন এই যুগল। আর নিজেদের মতো কীভাবে সময় কাটাতে হয় সেটাও তারা ভালই জানেন। আর এবারও তার খামতি হয়নি। জন্মদিনের দিনই উষ্ণ আদরে ধরা দিলেন দুজনে। একের পর এক ছবি করে ইতিমধ্যেই প্রথম সারিতে নিজের জায়গাও পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি 'পরিণীতা' ছবিতে তার অভিনয় ইতিমধ্যেই সমালোচিত হয়েছে। এছাড়াও আর কিছুদিনের মধ্যে 'ধর্মযুদ্ধ' ছবি নিয়েও প্রেক্ষাগৃহে আসতে চলেছেন অভিনেত্রী।