হাতে শাখা-পলা, সিঁদুরে মাখা পুরো মুখ, এ কোন রূপ স্বস্তিকার, মুগ্ধ অনুরাগীরা

| Oct 07 2022, 05:26 PM IST

হাতে শাখা-পলা, সিঁদুরে মাখা পুরো মুখ, এ কোন রূপ স্বস্তিকার, মুগ্ধ অনুরাগীরা

সংক্ষিপ্ত

বিজয়া দশমীর দিন সিঁদুর খেলার ছবি সকল তারকারাই শেয়ার করেছেন। তিনিই  বা বাদ যাবেন কেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সিঁদুর মাখা মুখের ছবি পোস্ট করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনেত্রীর এমন রূপ দেখে সকলেই মুগ্ধ। শাড়ি পরে বাঙালি সাজে অনুরাগীদের মুগ্ধ করলেন স্বস্তিকা । 

পুজোর আনন্দে এতদিন খুশির রেশ ছিল বাঙালির মনে। চলতি বছরে মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছিল আট থেকে অষ্টাদশী। বিজয়া দশমী হতেই পুজোর শেষ, মাকে বিদায় জানিয়ে আরও এক বছরের অপেক্ষা। আসছে বছর আবার হবে। এটাই এখন সকলের মুখে মুখে। দেবী দূর্গার বিদায়ে সকলের মন ভারাক্রান্ত। আবার এক বছরের অপেক্ষা। বিজয়া দশমীর দিন সিঁদুর খেলার ছবি সকল তারকারাই শেয়ার করেছেন। তিনিই  বা বাদ যাবেন কেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সিঁদুর মাখা মুখের ছবি পোস্ট করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনেত্রীর এমন রূপ দেখে সকলেই মুগ্ধ। শাড়ি পরে বাঙালি সাজে অনুরাগীদের মুগ্ধ করলেন স্বস্তিকা । 

স্বস্তিকার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে আকাশী রঙের শাড়ি, মাথায় ঘোমটা, হাতে শাখা-পলা,সারা মুখ ভর্তি সিঁদুর মেখে ছাপোষা গৃহবধূর বেশে ধরা দিয়েছেন স্বস্তিকা। ছবির ক্যাপশনও বেশ নজরকাড়া। যেখানে লেখা রয়েছে, ফিল্টার লাগবেনা বাপু  এ হোলো শরৎ -এর আকাশ।  এমন প্রাণ জুড়ানো রোদ থাকুক জীবনে, থাকুক বিসর্জন, থাকুক আগমন আর অবশ্যই থাকুক ভাসান স্পেশ্যাল লড়ি আর চিপস, ওই যে টুকি বলছে। ।অভিনেত্রীর এই রূপ দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা। মায়ের রূপে স্বস্তিকাকে দেখে সকলেই আপ্লুত।

Subscribe to get breaking news alerts

 


বড়পর্দা থেকে ছোটপর্দা সব জায়গাতেই দাঁপিয়ে বেড়াচ্ছেন স্বস্তিকা। তাকে থামানোর জো নেই কারোর। যেমন তার অভিনয় দক্ষতা, তেমনই তিনি স্পষ্টবক্তা। তিনি আর কেউ নন, সকলের প্রিয় শ্রীমতী স্বস্তিকা মুখোপাধ্যায়। যিনি কখনও হারতে শেখেনি। বরং তিনি গর্জে উঠতে বেশি স্বাচ্ছদ্য। আর তাই নাকি বিনোদন দুনিয়ার রাজনীতিতে তিনি কোণঠাসা হয়ে পড়েছেন।  টলিউডের একটু অন্য ঘরনার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু টলিপাড়ার একটু অন্য ঘরনার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। লো-নেক পোশাক, বক্ষ বিভাজিকা এসব যেন জলভাত। তার কাছে ভারী চেহারা সংজ্ঞাটাই যেন আলাদা। ৪০-এর স্বস্তিকাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। সুপারবোল্ড অবতারে ছবি শেয়ার করা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ সকলেই। ছবিতে লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। লাভ থেকে আগুনের ইমোজিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। টলিউড থেকে বলিউড,  সিনেমা তো রয়েইছে, পাশাপাশি ওয়েবসিরিজে চুটিয়ে কাজ করছেন স্বস্তিকা। 
 

Read more Articles on