Asianet News BanglaAsianet News Bangla

ছিটকে গেলেন রানিমা, হাড্ডাহাড্ডি লড়াইয়ে টিআরপি-র শীর্ষে হাইভোল্টেজ ড্রামা 'মোহর'

  • রানিমার হ্যাট্রিক করার পর সেই জায়গা দখল করল মোহর-শঙ্খ জুটি
  •  মাত্র ০.২ পয়েন্টের ব্যবধানে রানিমাকে পিছনে ফেলে এগিয়ে গেল মোহর
  •  দ্বিতীয় স্থানে ১০.৫ পয়েন্টে রয়েছে করুণাময়ী রাণী রাসমণি
  • ১০.৪ পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে খড়কুটো
Tele serial Mohor again first position on TRP rating BRD
Author
Kolkata, First Published Nov 21, 2020, 12:54 PM IST

সপ্তাহ ঘুরতে না ঘুরতে ভাগ্যের চাকা বদল। পরপর একটানা তিন সপ্তাহ ধরে প্রথম স্থানে ছিল জি বাংলার ধারাবাহিক 'করুণাময়ী রাণী রাসমণি'। 'হ্যাট্রিক' করার পর অবশেষে সেই জায়গা দখল করল মোহর-শঙ্খ জুটি। হাড্ডাহাড্ডি লড়ইয়ে জমজমাট পর্ব। তিন সপ্তাহের পর প্রথম স্থান থেকে দ্বিতীয় স্থানে নেমে এসেছে 'করুণাময়ী রাণী রাসমণি'। 

আরও পড়ুন-ঠিকরে বেরোচ্ছে 'প্রেগনেন্সি গ্লো', চায়ে টাইম আড্ডায় Candid পোজ 'মম টু বি' অনুষ্কার...

আরও পড়ুন-'হ্যান্ডসাম না আমার এক্স', বিবাহবার্ষিকীতে প্রাক্তন স্বামীকে নিয়ে গোপন তথ্য ফাঁস শ্রীলেখার...

 

Tele serial Mohor again first position on TRP rating BRD

 

আগের সপ্তাহে মাত্র .৩ পয়েন্টের ব্যাবধানে 'হ্যাট্রিক' করেছিল রানিমা, এবং পিছিয়ে গেছিল বাংলা ধারাবাহিক 'মোহর'। কিন্তু এবার তা আর হল না মাত্র ০.২ পয়েন্টের ব্যবধানে রানিমাকে পিছনে ফেলে এগিয়ে গেল মোহর। মেগা ধারাবাহিক মোহরের ঝুলিতে এবার ১০.৭ পয়েন্ট। দ্বিতীয় স্থানে ১০.৫ পয়েন্টে রয়েছে 'করুণাময়ী রাণী রাসমণি'। ১০.৪ পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে 'খড়কুটো'।

 

Tele serial Mohor again first position on TRP rating BRD

 

দুর্গাপুজোয় প্রথমস্থান ধরে রেখে বাজিমাত করছিল মোহর-শঙ্খ জুটি। আবার পুরোনো জায়গায় ফিরে গেছে মোহর। সৌজন্যে শঙ্খর বিয়ের হাইভোল্টেজ ড্রামা। বিবাহ অভিযানেই বাজিমাত করেছে মোহর। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। টিআরপি-র দৌঁড়ে সকলেই উঠে পড়ে লেগেছে। একের পর এক নয়া টুইস্ট আসছে ধারাবাহিকে। অন্যদিকে সৌজন্য এবং গুনগুনের খুনসুটি, বিবাহ পর্ব মাতিয়ে রেখেছে দর্শকদের।  ৯.৭ পয়েন্ট নিয়ে চতু্র্থ স্থানে রয়েছে  'কৃষ্ণকলি' ও 'সাঝের বাতি'। বেশ অনেকদিন পরে টিআরপি-এর তালিকায় উঠে এসেছে 'কৃষ্ণকলি'। টিআরপি-র দৌঁড়ে একধাপ পিছনে চলে গেল সকলের প্রিয় 'শ্রীময়ী'। ৮.৯ পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে এই ধারাবাহিক। তবে রানিমা  কি পারবে নিজের জায়গায় ফিরে যেতে , নাকি মোহর-শঙ্খ কিংবা সৌজন্য-গুনগুন পৌঁছাবে প্রথম তালিকায়, সেটাই এখন দেখার।
 

Follow Us:
Download App:
  • android
  • ios