জেএনইউ নিয়ে একের পর এক খবর ঘটনা ক্রমশ প্রকাশ্যে আসছে। প্রথমে জামিয়া মিলিয়া আর তারপর একটি খারাপ ঘটনার সাক্ষী থাকল দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয় ক্যম্পাস। ফের রক্তক্ষয়ী হামলার সাক্ষী থাকল গোটা দেশ। হস্টেলর ফি বৃদ্ধির প্রতিবাদে সরব হয়েছিল সমস্ত পড়ুয়ারা। কিন্তু তার কোন সমাধানের বদলে পরিস্থিতি যেন পুরোপুরি বদলে যায়। গতকাল রাতেই এক দুস্কৃতীর দল ক্যাম্পাসে ঢুকে হামলা চালায়।  আর সেই হামলায় আহত হয় পড়ুয়ারা। মুখ ঢেকে মুখোশধারীরা তান্ডবে রীতিমতো নাজেহাল পড়ুয়ারা। জেএনইউ-এর প্রতিবাদে মুখ খুলেছেন রাজনীতিক থেকে সমালোচক তথা সেলেবরাও। ঘটনার তীব্র নিন্দা করেছেন বিশিষ্ট ব্যক্তিত্বরা।টলি থেকে বলি প্রত্যেকেই নিজের মতোন করে প্রতিবাদে সামিল হয়েছেন। এবার সেই প্রতিবাদে সামিল হলেন টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

আরও পড়ুন-পাহাড়ের কোলে নিখিলকে নিয়ে টিকটকে মত্ত নুসরত, ফের ভাইরাল নেটদুনিয়ায়...

'করুণাময়ী রানী রাসমণি' ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ দিতিপ্রিয়া রায়ও জেএনইউ-এর প্রতিবাদে সামিল হয়েছেন। শিক্ষার্থীদের উপর যে হামলা ঘটনা ঘটেছে সেই প্রসঙ্গে মুখ খুললেন তিনি। দিতিপ্রিয়া জানিয়েছেন, 'একটাই কথা বলার যা হচ্ছে খুব খারাপ হচ্ছে। আমি নিজেও একজন স্টুডেন্ট। আর এই বছরেই আমিও কলেডে যাব। যা  যা ঘটছে বিষয়গুলি ভেবেই আমার নিজেরও ভয় লাগছে। আজ যা অন্যদের উপর হচ্ছে কাল কা আমাদের উপরও হতে পারে। তবে শুধু কলেজ নয়, এই ঘটনার সাক্ষী স্কুলও হতে পারে। আশা করছি দ্রুত এগুলো বন্ধ করা হবে। এই ধরনের ভায়োলেন্সের বিরুদ্ধে দ্রুত বিচার কাম্য।'

আরও পড়ুন-জ্বরের মধ্যে শুভশ্রীর শ্যুটিং, রাজের বিরুদ্ধে একাধিক অভিযোগ মায়ের...

আর কয়েকদিনের পরেই দিতিপ্রিয়ার উচ্চ মাধ্যমিকের পরীক্ষা।  শ্যুটিংয়ের মধ্যেই পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী। আর তার ফাঁকেই নিজের এই আশঙ্কার কথা তুলে ধরলেন অভিনেত্রঈ। শুধু দিতিপ্রিয়াই নয়,এই ঘটনার পরে শিক্ষার্থী থেকে পরিবার প্রত্যেকেই যেন ভয়ে স্ফীত হয়ে গেছেন। আর এই ভয়াবহ হামলায় গোটা দেশে নিন্দার ঝড় উঠেছে।  প্রতিদিনই দেশের কোথাও না কোথাও মিটিং, মিছিল প্রতিবাদ চলেই আসছে।