একদিকে করোনা ভাইরাস, অন্যদিকে লকডাউন,  তারপর সকাল থেকেই মেঘলা আকাশ, ঝড়-বৃষ্টি। সবকিছু যেন একসঙ্গে লেগেছে। আর আজই টলিউডের প্রথমসারির অভিনেত্রী কোয়েল মল্লিকের জন্মদিন।  এহেন পরিস্থিতিতে নিজেকে পজিটিভ রাখার চেষ্টা করছেন অভিনেত্রী। প্রতিবারের মতো  এইবারের জন্মদিনটা জাকজমকপূর্ণ না হলেও এই বছরের জন্মদিনটা আরও একটু বেশি স্পেশ্যাল। প্রতিবারের জন্মদিনটা একা উদযাপন করেন অভিনেত্রী আর এইবারের জন্মদিনে নতুন প্রাণকে নিয়েই যেন বেজায় ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন-'রামায়ণের জন্য কোনওদিন যোগ্য সম্মান পাই নি', বিস্ফোরক বয়ান রামের...

চলতি মাসেই শেষেই নতুন অতিথির আগমন ঘটতে চলেছে। তাই আজকের জন্মদিনের খুশিটা একটু যেন অন্যরকম। মা ও মেয়ের জন্মদিন একই মাসে হবে কিনা তা এখনও বোঝা যাচ্ছে না। কিন্তু অপেক্ষার দিন যেন আর ফুরোচ্ছে না অভিনেত্রীর। আপাতত চিকিৎসকের পরামর্শ মেনেই যোগা করছেন অভিনেত্রী।

আরও পড়ুন-বাড়িতেই থাকতে পারবেন করোনা-আক্রান্তরা, চোখ রাখুন স্বাস্থ্য মন্ত্রকের গাইড লাইনে...

আরও পড়ুন-কোন ধরনের 'কোভিড রোগী' থাকতে পারবে বাড়িতে, নির্দেশিকা জারি করে জানাল স্বাস্থ্য় ভবন...

আরও পড়ুন-কোন জোনে আপনার বাড়ি! রেড, গ্রিন না অরেঞ্জ...

 জন্মদিনের শুভেচ্ছায় ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া। বাড়িতেই ঘরোয়াভাবে  জন্মদিন পালন করবেন অভিনেত্রী। তবে জন্মদিনে কিছু তো স্পেশ্যাল ব্যাপার থাকবেই। আর সেই স্পেশ্যাল জিনিসটার জন্যই সকলেই অপেক্ষা করে বসে আছেন। লকডাউনের মধ্যেই আপাতত শ্বশুরবাড়িতেই রয়েছেন অভিনেত্রী। বর্তমান পরিস্থিতিতে মা ও বাবার সঙ্গে ভিডিও কলেই সময় কাটাচ্ছেন অভিনেক্ষী কোয়েল।

আরও পড়ুন-করোনায় জয়ী হয়ে প্লাজমা দান, অভিনব সিদ্ধান্ত কণিকার...

 বরাবরই  সোজা সাপটা কথা বলতে ভালবাসেন তিনি। কোন জল্পনা, কল্পনায় তিনি যেতে নারাজ। তার প্রমাণ  তিনি ইতিমধ্যেই দিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্টকার্ডের মাধ্যমেই এই  মা হওয়ার খুশির খবর জানিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি অন্তঃসত্ত্বা অবস্থাতেও পরিচালক অরিন্দম শীলের  'ঝড় থেমে যাবে একদিন' শর্টফিল্মে অভিনয় করেছেন কোয়েল। তবে এই মুহূর্তে সিনেমা নিয়ে কোনও পরিকল্পনা নেই অভিনেত্রীর। ইতিমধ্যেই লকডাউনের জেরে কোয়েলের আপকামিং ছবি 'রক্তরহস্য'  এবং 'বনি' ছবির শ্যুটিং পিছিয়ে গেছে। লকডাউন মিটলে ও তার সন্তান পৃথিবীতে আসার পরই ছবিগুলি মুক্তি পাবে।