২৬ নভেম্বর দীর্ঘদিনের প্রেমিকা  মধুরিমা গোস্বামীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অনির্বাণ ভট্টাচার্য। টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরের তকমা ঘুচল সকলের প্রিয় ব্যোমকেশের। ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে বিয়ের অনুষ্ঠানের পরের দিন গতকাল বসেছিল রিসেপশনের আসর। বিয়ের মতোই সাদামাটা জাকজমকহীন রিসেপশনে বাঙালি সাজে নজর কেড়েছেন সকলের প্রিয় ব্যোমকেশ অনির্বাণ ভট্টাচার্য ও  স্ত্রী মধুরিমা গোস্বামী। সাবেকিয়ানা ছোঁয়ায় বাঙালি সাজে ব্যোমকেশকে দেখে চোখ ফেরাতে পারেননি অনেকেই। পরণে সাদা পাঞ্জাবী নীল শালে বাঙালির বং ক্রাশ। অপরদিকে ধূসর শাড়ি, গোল্ডেন ব্লাউজ, হালকা গয়নায় নজর কেড়েছে মধুরিমা  গোস্বামী।

আরও পড়ুন-সর্বনাশ, বিষ খাইয়ে হত্যার চেষ্টা লতা মঙ্গেশকরকে, বিস্ফোরক বয়ান সুর সম্রাজ্ঞীর...

টলিউডের বন্ধুরাও উপস্থিত ছিলেন রিসেপশনে। হিন্দি গানের তালে জমাটি নাচে সকলকে মুগ্ধ করেছেন নবদম্পতি। অনস্ক্রিন থেকে অফস্ক্রিন অনির্বাণ ভট্টাচার্য ও সৃজিত মুখার্জির ব্রেম্যান্স কারোরই অজানা নয়।পরিচালক-অভিনেতা জুটি একে অন্যের পরিপূরক। এমনিতেই অনির্বাণের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই বঙ্গনারীদের মতোই হৃদয় ভেঙে চুরমার হয়েছে সৃজিতের। রিসেপশনে কালো পোশাকে নবদম্পতির সঙ্গে নজর কেড়েছেন সৃজিত-মিথিলা। রিসেপশন ফ্লোর কাঁপাতে জমিয়ে নাচলেন সৃজিত, কাঞ্চন, অনির্বাণ। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল এই ডান্স ভিডিও।

 

কাধ হাত রেখে পা-এ পা মিলিয়ে উদ্দাম নাচে মত্ত খোকা। তার সঙ্গে যোগ্য সঙ্গত সৃজিত মুখার্জি ও কাঞ্চন মল্লিক। নাচ-গান-খাওয়া-দাওয়া সবমিলিয়ে জমজমাট ভাবেই অনুষ্ঠিত হল অনির্বাণের গ্র্যান্ড রিসেপশন। অভিনেতা নিজেও এত চাকচিক্য পছন্দ করেন না, তাই নিজেদের মতোন করেই ঘরোয়া ভাবে হল রিসেপশন পার্টি। সংঘারাম নাট্যদলের সদস্যরা নববিবাহিত দম্পতিকে চমকে দেওয়ার জন্য একটি ছোট্ট অনুষ্ঠানেরও আয়োজন করেছিল। নাচ, গান , অভিনয়ে জমজমাট ছিল রিসেপশনের জমকালো আসর। ঘনিষ্ঠ আত্মীয়, বন্ধুবান্ধবদের এবং নাট্যজগতের ব্যক্তিত্বদের সান্নিধে অনুষ্ঠিত হল বৌভাতের অনুষ্ঠান। বিয়ের মতোই রিসেপশনে ১০০-১৫০ জনের বেশি উপস্থিত ছিল না। করোনা আবহে সমস্ত সতর্কতা মেনেই অনুষ্ঠিত হয়েছে রিসেপশন। ।