দেব, মিমি চক্রবর্তী ও নুসরত জাহান, তিন বলিউড সেলেব সাংসদের পর এবার বিধানসভা নির্বাচনের আগে টলিউড থেকে তৃণমূল পেল আরও এক সেলেবকে, তিনি হলেন কৌশানি মুখোপাধ্যায়। রবিবার তৃণমূল ভবণে গিয়ে টিএমসি-তে যোগ দিলেন কৌশানি মুখোপাধ্যায়। কেবল তিনি একাই নন, এদিন তাঁর সঙ্গে তৃণমূলে হাত মেলালেন ইম্বার সদস্য পিয়া সেনগুপ্ত। 

আরও পড়ুন- 'এই কারণেই তৃণমূল ডুবছে', ভিডিও পোস্ট করতেই আবারও ট্রোলের মুখে নুসরত

বনি সেনগুপ্তের জীবনে দুই গুরুত্বপূর্ণ নারী একযোগে তৃণমূলে। মা ও হবু স্ত্রী একসঙ্গেই নিলেন এই সিদ্ধান্ত। তৃণমূলের বিভিন্ন সভা থেকে শুরু করে অনুষ্ঠান। ডাক পড়ামাত্রই এক ঝাঁক টলিউড সেলেবরা হাজির থাকতেন সেখানে। সেই তালিকাতে বারে বারে উঠে এসেছে কৌশানির নাম। এবার তিনি সরাসরি । যোগ দিলেন তৃণমূলে। পরিচালক অনুপ সেনগুপ্তের স্ত্রী পিয়া সেনগুপ্ত টলিউডের একক অন্যতম কর্ণধার। 

কয়েকদিন আগেই প্রচারে নেমে মমতা বন্দ্যোপাধ্যায় টলিউডের হয়ে হুঙ্কার ছেড়েছিলেন। বিজেপিকে কটাক্ষ করে জানিয়েছিলেন ক্ষমতা থাকলে টলিউডের গায়ে হাত দিয়ে দেখাক। ক্ষমতা থাকলে বাংলার সংস্কৃতির গায়ে হাত দিয়ে দেখাক। এরপরই টলিউডে তৃণমূল নিয়ে সুর আরও খানিকটা নরম হয়ে ওঠে। গতবছরই তৃণমুলের প্রার্থী তালিকায় জ্বলজ্বল করে উঠেছিল মিমি-নুসরতের নাম, এবার বছর পড়তেই নাম উঠল কৌশানি মুখোপাধ্যায়ের।