লকডাউনে নাজেহাল অবস্থা উচ্চবিত্ত থেকে মধ্যবিত্তদের। পকেটে কোপ তো অনেকদিন আগেই পরেছে। এবারের ঝটকাটা যেন আরও বড়। সম্প্রতি ইলেকট্রিক বিল নিয়ে তরজা শুরু হয়েছে সর্বস্তরে। অভিনেতা থেকে রাজনীতিবিদ সকলেই ফুঁসে উঠেছেন বিদ্যুৎ বিভ্রাটে। মুম্বইয়ের মতো কলকাতার সিএসসিরও আকাশছোঁয়া বিল দেখে চোখ কপালে উঠেছে গোটা শহরবাসীর। আর সেই তালিকায় রয়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। একে তো লকডাউন, তার উপর বিদ্যুতের অপ্রত্যাশিত বিল দেখে চক্ষু চড়কগাছ হয়েছে অভিনেতার।

আরও পড়ুন-প্রয়াত 'বুলবুল' খ্যাত অভিনেতা, মৃত্যুর ভুঁয়ো খবরে মুখ খুললেন অবিনাশ...

ইলেকট্রিক বিল এমন আকাশছোঁয়া হবে তা কখনও স্বপ্নেও কল্পনা করেননি কেউই। সেই ইলেকট্রিক বিল নিয়ে এবার বিদ্রুপের ভঙ্গিতে একটি ভিডিও শেয়ার করলেন রূদ্রনীল। তবে এই প্রথমই নয়, লকডাউনে  মহামারী সঙ্কটে তার হাতে উঠেছে কলম। আর সেই কলমের জোরেই সকলকে বিদ্ধ করছেন অভিনেতা। কিছুদিন আগেও বহুরূপী মানুষদের আসল রূপটাই সকলের সামনে তুলে ধরেছিলেন রুদ্রনীল। এবার 'ইলেকট্রিক পাঁচালি' নিয়ে হাজির অভিনেতা। দেখুন ভিডিওটি,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rudranil Ghosh (@rudranilrudy) on Jul 18, 2020 at 11:56pm PDT

 

আরও পড়ুন-'সাহসীকন্যা' কঙ্গনাকে কুর্নিশ সিমির, পাল্টা কড়া জবাব তাপসী-স্বরার...


'লক্ষ্মীর পাঁচালি'র কথা সকলেরই জানা, তবে এ আবার কোন পাঁচালি। এটাই হল রুদ্রনীলের 'ইলেকট্রিক পাঁচালি'। 'লক্ষ্মীর পাঁচালি'র  আদলেই এই পাঁচালিতে তিনি বেশ কিছু সমস্যার কথা আবারও তুলে ধরেছেন। তিনি জানিয়েছেন, 'সারা শরীর জুড়ে কারেন্ট মারে ইলেকট্রিকের বিল, কোন আদালত মারে দেখি মৌচাকেতে ঢিল'। তবে শুধু কারেন্টের বিল নিয়ে নয়, বেসরকারি হাসপাতালের বিল নিয়েও তিনি সরব হয়েছেন। 'হাসপাতালে বেড না পেলে স্বর্গে চলে যা' এমনই একের পর এক কথাতেই  তিনি আবারও সকলের মন জিতে নিয়েছেন। মুহূর্তের মধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।