টলিপাড়ার জনপ্রিয় কাপল বললেই দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়ের নাম উঠে আসে। নেটদুনিয়ার পারদ চড়াতে সিদ্ধহস্ত এই লাভবার্ডস। প্রেম থেকে বিয়ে, শরীরচর্চা থেকে খুনসুটি সর্বদাই যেন চর্চায় থাকে এই কাপল। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ এই যুগল। বিশেষত,  টলিপাড়ার রঙ্গবতী গার্ল দেবলীনা কুমার সর্বদাই যেন পেজ থ্রি-র শিরোনামে। কিছু না কিছু করেই লাইমলাইটে থাকেন নায়িকা। এবার ভিডিও শেয়ার করে বরের কীর্তি ফাঁস করলেন  দেবলীনা।

আরও পড়ুন-নগ্ন হয়ে কিংবা স্তনযুগল ঢেকে, 'TOPLESS' হতে লজ্জা কিসের, বোল্ড ফোটোশ্যুটে সপাট জবাব রাইমার...

সাদা-হলুদ শাড়ি, খোলা চুলে 'বাহো মে চলি আ'- গানে রিল ভিডিও বানিয়েছেন দেবলীনা। সেখানেই দেবলীনার পিছনে টেবিলে নিজের মতোন বসে ছিলে গৌরব। তবে তাতে কোনও সমস্যা হয়নি। দেবলীনার রিল ভিডিও চলাকালীন যখনই গৌরব বুঝতে পারেন যেল তাকে দেখা যাচ্ছে এবং বউ গানের মধ্য দিয়ে তার বিরুদ্ধে অভিযোগ তুলছে তখন আর দেরি নয়, তড়িঘড়ি করে টেবিলের নিচে লুকিয়ে পড়লেন গৌরব। বরের এই কীর্তি দেখেই মাথায় হাত পড়েছে দেবলীনার। তারপরই হেসে ফেলেন দেবলীনা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

ভিডিওটি সোশ্যালে শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, লকডাউন ও তার পার্শ্ব প্রতিক্রিয়া। একটা রিল ভিডিওতে শান্তি দেয় না আমাকে। তারপরেই গৌরবকে ট্যাগ করে মজার হুমকি দিয়ে দেবলীনা বলেছেন, আমি এর বদলা নেব। লকডাউনটা যে তাদের বেশ ভালই কাটছে তা বেশ ভালই বোঝা যাচ্ছে।  প্রতিদিনই এইরকম মুহূর্ত ঘটে, আর এবারেরটা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন দেবলীনা।

 


কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই তিনি নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত। ঘুম থেকে উঠেই মর্নিং এক্সারসাইজ বাদ পড়ছে না দেবলীনার তালিকা থেকে। বাড়িতে বসেই নিয়মিত শরীরচর্চা করছেন অভিনেত্রী। ডায়েট এবং শরীরচর্চা করেই অতিরিক্ত রোগা হয়ে গেছেন অভিনেত্রী।  কয়েকদিন আগেই দীর্ঘ তিন বছরের প্রেম পূর্ণতা পেয়েছে ৯ ডিসেম্বর। বৈদিক রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। গৌরব এবং দেবলীনা দুজনেই কতটা ফিটনেস ফ্রিক তা সকলেরই জানা। জিমের থেকে দ্বিগুণ সময় কাটান তারা সাইক্লিংয়ে। প্রতিদিন নিয়ম করে সাইকেল নিয়ে বেরিয়ে পড়েন এই দম্পতি।