দেবলীনা কুমার। 'গোত্র' ছবির রঙ্গবতী গানের সঙ্গে নাচ করে  রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন তিনি। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘদিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে অভিনেত্রী দেবলীনার রোজনামচা।

আরও পড়ুন-একবার নয়, একাধিকবার এই কারণের জন্যই 'থালাইভা'র প্রস্তাবে রাজি হননি ঐশ্বর্য...

আরও পড়ুন-গৃহবন্দি দশায় কার প্রেমে পড়লেন করিনা, খোশমেজাজেই জানালেন মনের কথা...

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#gendaphool #gendaphoolchallenge Though I believe that the credit for the Original song should have been given to Ratan Kahar, but nonetheless @jacquelinef143 looked super hot.. And I convinced my Lazy bum to choreograph the song my way and was deeply motivated by @baruog who literally pushed me to do this Hopefully people gets a little entertained during this quarantine🌈.. Credits: Choreography: Yours truly Direction: @baruog DOP: @baruog Light dada: @baruog Wardrobe: yours truly Make up: yours truly Styling : @baruog Hair: @baruog Editing: @_.bhindeshi_tara._ Location courtesy: @baruog @baruog , it seems you have a lot of career options open🙄🤣😘

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Apr 1, 2020 at 12:55am PDT

 

লকডাউন শুরুর প্রথম দিন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দেবলীনা কুমার। কখনও নাচ তো কখনও শরীরচর্চা কোনও না কোনওভাবেই তিনি নিজেকে নিয়ে সর্বদা ব্যস্ত। সম্প্রতি রঙ্গবতী গার্ল-এর বেশ কিছু  ভিডিও প্রকাশ্যে এসেছে।যা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর ভিডিও দেখলেই প্রমাণ মেলে নিজের শরীরচর্চা নিয়ে তিনি কতটা সচেতন। মোটিভেশনাল ভিডিও পোস্ট করে তিনি সকলকে অনুপ্রেরণা জোগাচ্ছেন, দেখে নিন ভিডিওটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Monday motivation with reverse lunges.. Ps: no matter what, I am always smiling

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Apr 27, 2020 at 1:47am PDT

 

ঘরে বসে নিজেকে কীভাবে ফিট রাখবেন তারই টিপস দিলেন অভিনেত্রী। লকডাউনে মেদ না বাড়িয়ে ছিপছিপে চেহারায় নিজেকে কীভাবে আকর্ষণীয় করে তোলা যায় তা  তার ভিডিও দেখলেই বুঝতে পারবেন। হোম কোয়ারেন্টাইনে জিমে যেতে পারছেন না তো কী হয়েছে সকালে ঘুম থেকে উঠেই মর্নিং এক্সারসাইজ বাদ পড়ছে না তার তালিকা থেকে। বাড়িতে বসেই নিয়মিত শরীরচর্চা করছেন অভিনেত্রী। আপাতত নেটদুনিয়া মজেছে তার এই ভিডিওতে।

 

 

কোয়ারেন্টাইনে বাইরের কাজ বন্ধ হওয়ায় ঘরে প্রত্যেকের কাছেই  অঢেল সময়। আর সেই সময়ের মাঝখানেই যে যা পারছেন তা-ই করছেন। আর সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছেন। আর তিনিও তেমনটাই করেছেন। বেশ কয়েক বছর ধরে গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন দেবলীনা। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এই কাপল। নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করতেও দেখা যায় অভিনেত্রীকে।