সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে আবারও নেচে ঝড় তুললেন টেলি অভিনেত্রী মনামী ঘোষ । সম্প্রতি 'তাল' সিনেমার এই সুপারহিট গানের সঙ্গে তার শরীরী বিহঙ্গে নাচের পোজ মন কেড়েছে নেটিজেনদের। মুহূর্তের মধ্যে তার এই নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-বাবাকে শেষ দেখাও দেখতে পারলেন না মিঠুন, লকডাউনে বেঙ্গালুরুতে আটকে মেগাস্টার...

নব্বইয়ের দশকের একদম শেষের দিকের ছবি সুপারহিট ছবি'তাল'। সেই সিনেমার বিখ্যাত  বহুল চর্চিত গান 'তাল ইসে তাল ই মিলা' গানের  সঙ্গে  কোমর দুলিয়ে পুরুষের হৃদয়ে হিল্লোল তুললেন অভিনেত্রী মনামী । হোম  কোয়ারেন্টাইনে একের পর এক নাচের ভিডিও শেয়ার করেই চলেছেন অভিনেত্রী। নাচতে বরাবরই ভালবাসেন অভিনেত্রী। তাই এতদিন বাদে সময় পেয়ে সেই ভালবাসাকেই আবারও জাগিয়ে তুলেছেন অভিনেত্রী। গৃহবন্দি দশায় মনামী এই অভিনব নাচের ভিডিও নজর কেড়েছে ভক্তদের। দেখে নিন ভিডিওটি।

 

 

 

আরও পড়ুন-Coronavirus LIVE, আমেরিকায় ২৪ ঘণ্টায় সংক্রমণে মৃত্যু ১,৭৩৮ জনের, দেশে আক্রান্তের সংখ্যা ২০ হাজার ছাড...

আরও পড়ুন-করোনা আক্রান্ত 'মানব বোমা', ভারতের বিরুদ্ধে নয়া ষড়যন্ত্রে পাকিস্তান...

আরও পড়ুন-কেন্দ্রের হিসেবে ৪২৩, রাজ্য় বলছে বাংলায় করোনায় আক্রান্ত ৩০০...

পরণে সাদা রঙের ঘাগড়া, আর খোলা চুলে চোখের ইশারা আর বৃষ্টিভেজা কোমরের ভাঁজেই কাত হয়েছে আট থেকে অষ্টাদশী।  আজ থেকে দু-দশক আগে সকলেই যেন নেচে উঠেছিলেন এই নাচের তালে। এআর রহমানের অনবদ্য সুর নাচের পরিবেশটাকেই যেন বদলে দিয়েছে। নিজের মতো করেই গানের তালে জমিয়ে নেচেছেন অভিনেত্রী। ছিপছিপে মেদহীন টানটান চেহারায় নিজেকে এখনও ধরে রেখেছেন। বয়স বাড়লেও শরীরে তা প্রকাশ পায়নি এতটুকুও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে  নাচের ভিডিও আপলোড করেছেন অভিনেত্রী। করোনা আতঙ্কে প্রত্যেকেই গৃহবন্দি। ইতিমধ্যেই বহু ছবির শ্যুটিং বন্ধ হয়ে গেছে। এহেন পরিস্থিতিতে বিনোদনের রসদ নিয়ে হাজির বাঙালির বঙ্গললনা মনামী।