Asianet News BanglaAsianet News Bangla

শীতের পড়ন্ত বিকেলে আদরমাখা চুমু নুসরতের, মুহূর্তে ভাইরাল ছবি

  • সম্প্রতি আবারও মানবিকতার নজির গড়লেন তিনি
  • নিজের ইনস্টাগ্রাম পোস্টে একটি ছবি পোস্ট করে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছেন নুসরত 
  • শিশুটিকে জড়িয়ে ধরে গালে চুম্বন করতেও দেখা গেছে অভিনেত্রীকে
  • পাভেলের ছবি অসুর দিয়েই বিয়ের পরে ছবিতে কামব্যাক করেছেন তিনি
Tollywood actress Nusrat Jahan kissing photo viral on social media
Author
Kolkata, First Published Dec 11, 2019, 9:11 AM IST

টলিপাড়ার সাংসদ অভিনেত্রীর ব্যতিক্রমী মানসিকতার পরিচয় অনেক আগেই পাওয়া গিয়েছিল। সংসদে স্পিকারের পায়ে হাত দিয়ে প্রণাম থেকে বসিরহাটের মানুষের পাশে সবসময় থেকেছেন তৃণমূল সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সম্প্রতি আবারও মানবিকতার নজির গড়লেন তিনি। নিজের ইনস্টাগ্রাম পোস্টে একটি ছবি পোস্ট করে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছেন তিনি।

আরও পড়ুন-বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই, ঘর ভাঙল বাঙালি অভিনেত্রী শ্বেতার...

পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে  একটি পথশিশুকে কোলে বসিয়ে আদর করছেন তিনি। ছবির ক্যাপশনও দিয়েছেন বেশ নজরকাড়া। ক্যাপশনে লিখেছেন, 'পথের ধারে এই শিশুটি বেলুন বিক্রী করছিল। বেলুনের থেকও বেশি মিষ্টি, বেশি রঙিন... আমার ছুটির দিনটা আরও যেন বেশি স্পেশ্যাল হয়ে গেল'। শুধু আদরই নয়, শিশুটিকে জড়িয়ে ধরে গালে চুম্বন করতেও দেখা গেছে অভিনেত্রীকে।

 

আরও পড়ুন-বিশ্ব মানবাধিকার দিবসেই প্রকাশ্যে এল মালতীর লড়াই, ট্রেলারেই বাজিমাত দীপিকার...

সাংসদ অভিনেত্রী সবসময়েই ব্যস্ত থাকেন কোনও না কোনও কাজের মধ্যে।কখনও কখনও কাজের মধ্যে হেঁশেলও ঢু মারেন তিনি। নিখিলের পছন্দমতো পদ বানিয়ে পরিবেশনও করেন নিজে হাতে। আবার কখনও  স্বামীর সঙ্গে হট ফটোশ্যুটেও ভাইরাল হয়েছেন তিনি। একটু সময় পেয়েই শহরের আনাচে কানাচে বেরিয়েও পড়েন স্বামীর সঙ্গে। বেরিয়েই স্বর্গের দূতের সঙ্গে ছবি পোস্ট করে নিমেষে ভাইরাল হয়েছেন তিনি। বর্তমানে পরিচালক পাভেলের ছবি 'অসুর' দিয়েই বিয়ের পরে ছবিতে কামব্যাক করেছেন তিনি। জিৎ এবং আবীরের বিপরীতে দেখা যাবে তাকে।


 

Follow Us:
Download App:
  • android
  • ios