Asianet News BanglaAsianet News Bangla

Parno Mitra Covid Positive: দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী পার্নো মিত্র, নিজেই জানালেন খবর

এক বছরের মধ্য়ে দুবার করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী পার্নো মিত্র, নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন খবর। 

tollywood Actress Parno Mitra Tested Covid Positive bjc
Author
Kolkata, First Published Jan 2, 2022, 6:02 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২৬ এপ্রিল ২০২১, বিজেপির (BJP) হয়ে তখন প্রচারে ব্যস্ত ছিলেন অভিনেত্রী পার্নো মিত্র (parno Motra) , পেয়েছিলেন বিধানসভা ভোটের টিকিটও। তকনই কবর মেলে করোনায় (COVID 19 Positive) আক্রান্ত হয়েছেন তিনি। এর বছর ঘুরতে না ঘুরতেই আটমাসের মাথায় দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী পার্নো মিত্র (parno Motra)। টলিউড থেকে শুরু করে বলিউড, একের পর এক সেলেবদের করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলছে। এর মধ্যেই আক্রান্ত হওয়ার খবর মিলেছে সৃজিত মুখোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়ের, তারই মাঝে এবার দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী পার্নো মিত্র। 

রবিবার সোশ্যাল মিডিয়ার পাতায় তিনি নিজেই শেয়ার করলেন সেই খবর, নিজের ইনস্টা প্রোফাইলে স্টোরিতে লিখলেন, তিনি বর্তমানে করোনায় আক্রান্ত, গত তিনদিন তাঁর সঙ্গে যাঁরা যাঁরা সংযোগে এসেচেন, তাঁরা যেন সকলেই পরীক্ষা করিয়ে নেয়। বর্তমানে তিনি রয়েছে হোম আইসোলেশনে, আট মাস আগেই তিনি  একি পরিস্তিতি দিয়ে গিয়েছেন, তাই লিখলেন, আবরও করোনায় আক্রান্ত। 

সোমবার থেকে ফের গোটা রাজ্যে জারি হয়ে গিয়েছে আংশিক লকডাউন(Lockdown in westbengal)। ফের বন্ধ হতে চলেছে স্কুল-কলেজ(School-College)। নিয়্ন্ত্রণ করা হচ্ছে লোকাল ট্রেনের গতিবিধি। বিধিনিষেধ জারি হয়েছে সিনেমা হল, শপিং মল সহ একাধিক ক্ষেত্রে। ৫০ শতাংশ কর্মী নিয়ে কাজ চলবে সরকারি ও বেসরকারি ক্ষেত্রে। করোনার এই উর্দ্ধমুকী গ্রাফ দেখেই জাড়ি হল বাংলায় কড়া ব্যবস্থা। 

আরও পড়ুন- Happy New Year 2022 : বর্ষবরণের শুভেচ্ছা মিমির, নতুন বছর শুরু করার নয়া ট্রিকস

আরও পড়ুন- Happy New Year 2022 : 'আর কিছুক্ষণের মধ্যেই মাতাল হয়ে যাব', মেয়ের সঙ্গে চিয়ার্স মুডে

গত ৪ দিনে রাজ্যে ৪ গুন বেড়ে গিয়েছে করোনা সংক্রমণের(Coronavirus infection) পরিমান। এদিকে বর্ষশেষের সময় থেকেই বাড়ছিল উদ্বেগ। এমনকী বর্ষবরণের(New Year Eve) মুখেও ক্রমাগত বাড়ছিল আতঙ্ক। এমতাবস্থায় এবার আতঙ্কের আবহেই ফের গোটা রাজ্যে শুরু হয় গেল আংশিক লকডাউন(Partial lockdown)। ৩ জানুয়ারি থেকেই লাঘু হয়ে যাচ্ছে নতুন বিধিনিষেধ। রবিবার দুপুরে সাংবাদিক বৈঠকে নতুন কড়াকড়ির বিষয়ে একগুচ্ছ বিধিনিষেধ জারি করেন রাজ্যের মুখ্য সচিব হরিকৃষ্ণ দ্বিবেদী(Chief Secretary of the State Harikrishna Dwivedi)। যা নিয়েই জোর চর্চা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

Follow Us:
Download App:
  • android
  • ios