রিল নয়, রিয়েল। ফের বিয়ের সানাই বেজেছে টলিউডে। জনপ্রিয় ধারাবাহিক 'চোখের বালি' খ্যাত 'বিনোদিনী' এবার সাতপাকে বাঁধা পড়েছেন। তবে শুধু  'চোখের বালি' নয়, বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করে তিনি দর্শকমন জিতে নিয়েছিলেন। বিয়ে থেকে জমকালো রিসেপশনের প্রতিটি মুহূর্তের ছবি ফ্রেমবন্দি হয়েছে সোশ্যাল মিডায়ার পাতায়। এবার এই সব কিছুকে ছাপিয়ে বিয়ে থেকে রিসেপশনের ঝলক উঠে এসেছে টিকটক ভিডিওতে।

আরও পড়ুন-বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন টলিপাড়ার এই বঙ্গ সুন্দরী, ছবিগুলি না দেখলেই বড় মিস...

সম্প্রতি টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি টিকটক ভিডিও শেয়ার করেছেন। শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওটিতে বিয়ে থেকে রিসেপশনের বিশেষ মুহূর্তের ছবি ফুটে উঠেছে। ১লা ডিসেম্বর গাটছড়া বেঁধেছেন তানিয়া। পেশায় পুলিশ অভিষেকের সঙ্গে গাটছড়া বেঁধেছেন তিনি। তানিয়া নিজের বাড়ি খড়দহে এই বিয়ের আসর বসেছিল।

আরও পড়ুন-বিবাহ ডায়েরি, রইল সৃজিত-মিথিলার বিয়ের নজরকাড়া একগুচ্ছ ছবি...

স্টার জলসার ধারাবাহিক 'জীবন জ্যোতি' শেষ হওয়ার পর থেকেই একটু একটু করে অভিনয় জগৎ থেকে গুটিয়ে নিয়েছিলেন তানিয়া। নতুন জীবনে শুরুর জন্যই কি এই পরিকল্পনা, নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ। বিয়ের পর তাকে আবার কি পর্দায় দেখা যাবে আপাতত সেদিকেই তাকিয়ে রয়েছে দর্শক।