বিয়ের পর প্রথম দোল। ' রং বরসে'-র জোয়ারেই ভাসলেন টলিপাড়ার সদ্য বিবাহিত জুটি নীল-তৃণা। একে অপরকে ভালবাসার লাল রং-এ রাঙিয়ে তুললেন টলিপাড়ার এই লাভবার্ডস। সাদা পোশাক পরেই হোলির মুডে লাল আবিরে স্ত্রী-কে রাঙিয়ে দিলেন নীল। লাল আবির দিয়েই একে অপরকে প্রেমে ভরিয়ে দিয়েছেন হট কাপলস।

 

আরও পড়ুন-'মুখ্যমন্ত্রীর জন্যও এই কাজ করি না', ভোটপ্রচারে মেজাজ হারিয়ে বেফাঁস মন্তব্য, বিতর্কে নুসরত...

 

 

বহু প্রতীক্ষার পর গত মাসেই ৪ ফেব্রুয়ারি জমকালো বিবাহ আসর বসেছিল টলিপাড়ায়। বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণ, অগ্নিসাক্ষী রেখে  হিন্দু সনাতন রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েছেন টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা।  আর বিয়ের পরের প্রথম হোলির প্রতিটা মুহূর্তই আনন্দের সঙ্গে উপভোগ করছেন নীল-তৃণা। তৃনীল জুটির ফ্যানপেজ থেকেই একটি পুরোনো ভিডিও প্রকাশ্যে এসেছে, সেখানেই হোলি সেলিব্রেশনের ঝলক প্রকাশ্যে এসেছে। যা রীতিমতো ভাইরাল সোশ্যালে।

 

 

হোলির সাজে সেজে উঠেছেন তৃণা। সাদা সালোয়ার কামিজ, লাল ওড়না-তে একদম হোলির মুডে রয়েছেন তৃণা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হোলির ঠুমকায় নজর কাড়লেন তৃণা। গুনগুনের বসন্ত বরণ মুহূর্তে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবি থেকে ভিডিওতে মজেছেন ভক্তরা।

 

 

বর্তমানে নীলের সঙ্গে জমিয়ে সংসার করছেন তৃণা সাহা। সামাজিক মাধ্যমে দুজনের খুনসুটির মুহূর্ত সর্বদাই ভাইরাল হচ্ছে। বিয়ের পরেই কাজে ফিরেছেন খড়কুটোর গুনগুন এবং কৃষ্ণকলির নিখিল। দুজনেই কাজে ব্যস্ত। তবে কাজের ফাঁকেও একে অপরের সঙ্গে খুনসুটিতে মজে তারকা দম্পত্তি।