Asianet News BanglaAsianet News Bangla

দুর্গার বেশে তৃণা সাহা, কাশবনে দেবীর রূপে ধরা দিলেন 'খড়কুটো'র নায়িকা

  • চতুর্থীতে দেবী দুর্গা রূপে তৃণা
  • অভিনেত্রীর রূপে মুগ্ধ হল ভক্তরা
  • তৃণাকে দেখে একের পর এক প্রশংসায় পঞ্চমুখ সকলে
  • কাশবনের মাঝে দুর্গার বেশে ধরা দিয়ে চমক 'খড়কুটো' নায়িকা
Trina Saha dons her Maa Durga look as wishes everyone Subho Chaturthi ADB
Author
Kolkata, First Published Oct 20, 2020, 1:03 PM IST

চতুর্থীতে দুর্গা রূপে ধরা দিলেন তৃণা সাহা। ভারী গয়না, মুকুট পরে দেখা গেল তাঁকে। তৃণার এই রূপে মুগ্ধ হয়য়েছে সাইবারবাসী। পুজোর সময় এমন চমক সকলের কাছেই বেশ পছন্দের হয়ে উঠেছে। প্রসঙ্গত, 'খড়কুটো' ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমশ বেড়েই চলেছে। তাঁকে নিয়ে বাড়ছে দর্শকদের মধ্যে উত্তেজনা। তৃণার জনপ্রিয়তা বাড়ার পাশাপাশি সম্প্রতি অভিনেত্রীর জীবনেও এসেছে খুশির খবর। এই খুশির খবর তাঁর এবং প্রেমিক নীল ভট্টাচার্যের বিয়ের খবর নয়। বরং খবরটি ভিন্ন। জনপ্রিয়তার সঙ্গেই জড়িয়ে এই খুশির খবর। 

ইনস্টাগ্রামের মিলিয়ন সাবস্ক্রাইবারের তালিকায় ঢুকতে চলেছে তৃণার নাম। নয়শো হাজার সাবস্ক্রাইবার হিট করেছেন তৃণা। আর এক লক্ষ সাবস্ক্রাইবার পেলেই এক মিলিয়ন সাবস্ক্রাইবার পেয়ে যাবেন তৃণা। এই খুশির খবরই ঘোষণা করলেন তৃণা। বাংলার ছোটপর্দার অর্থাৎ টেলি দুনিয়ার কোনও অভিনেত্রীর এমন জনপ্রিয়তা সচরাচর দেখা যায় না। সেখানেই তৃণা একেবারেই ব্যতিক্রমীদের মধ্যে পড়ছেন। 

আরও পড়ুনঃচতুর্থীতে ব্যাকলেসে ঐন্দ্রিলা, অভিনেত্রীর পুজোর সাজে মাতোয়ারা হবেন আপনিও

আরও পড়ুনঃসাইজ জিরো নুসরতের, লেদার ক্রপ টপে সুপার ফ্ল্যাট অ্যাবস, নেটদুনিয়ার হটকেক ডিভা


বাংলা টেলি জগতে খুব বেশিদিন কাজ করছেন না, তবুও জনপ্রিয়তার দিক দিয়ে তিনি শীর্ষে। এই খুশির খবর নিজের ইনস্টা ফ্যামের সঙ্গে ভাগ করে নিয়েছেন। শুভেচ্ছায় ভরছে তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট। সম্প্রতি শুরু হওয়ার তাঁর ধারাবাহিক 'খড়কুটো'ও এখন হাড্ডাহাড্ডি লড়াই দিচ্ছে 'মোহর', 'সাঁঝের বাতি'কে। টিআরপি-র তালিকায় তিন নম্বরে উঠে এসেছে খড়কুটোর নাম। ধারাবাহিকটি আর পাঁচটা ধারাবাহিকের মত একঘেয়েমিতে ভরা নয়। রয়েছে ভিন্ন গল্প, ভিন্ন চরিত্র।   

Follow Us:
Download App:
  • android
  • ios