Asianet News BanglaAsianet News Bangla

চতুর্থীতে ব্যাকলেসে ঐন্দ্রিলা, অভিনেত্রীর পুজোর সাজে মাতোয়ারা হবেন আপনিও

  • পুজোর শুরু হল ঐন্দ্রিলা সেনের
  • প্রথম দিনেই লাল শাড়িতে সেজে উঠলেন অভিনেত্রী
  • টোনড ব্যাকেই মাতোয়ারা করলেন ভক্তদের
  • চতুর্থীতে পারফেক্ট পুজো ফ্যাশন নিয়ে হাজির ঐন্দ্রিলা
Pujo starts with a good note, Oindrila Sen looks lovely in her hot red saree ADB
Author
Kolkata, First Published Oct 20, 2020, 12:48 PM IST

এখন মহালয়া থেকেই শুরু হয় পুজো পালন। তেমনই রাস্তাঘাটে বেড়ে গিয়েছে ভিড়। প্যান্ডেলে দর্শনার্থীর প্রবেশে হাইকোর্টে নিষেধাজ্ঞা জারি করার আগেই বেশ কিছু বড় প্যান্ডেলে ভিড় জমিয়েছিল শহরবাসী। পুজোর চিত্র অবশ্যই এ বছর একটু আলাদাই হবে। করোনা আবহে পাল্টে গিয়েছে পৃথিবীর চিত্র। বাংলায় ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। নিত্যদিন সতর্কতা জারি করে চলেছে সরকার। এই আবহের মাঝেও জোর কদমে শুরু হল পুজো। 

করোনা আবহে হোক বা যেমনই সমস্যা আসুক না কেন, পুজোর সাজগোজ ম্যানডেটরি। ঐন্দ্রিলা সেনও তাই চতুর্থীর দিন থেকে শুরু করলেন সাজগোজ। তাঁর সাজের বহরে আপাতত মাথা ঘুরেছে ভক্তদের। লাল রঙের শাড়ি, ব্যাকলেস ব্লাউজে ধরা দিলেন ঐন্দ্রিলা। ভারী দুল, মেসি বান, খোঁপায় ফুলের সাজ, গোলাপি সোনালি চুড়ি। ঐন্দ্রিলার এই সাজ আপাতত মহিলা ভক্তরা অষ্টমীর জন্য বেছে নিয়েছে।   

আরও পড়ুনঃমাস্ক ছাড়া লন্ডনের রাস্তায় মিমি চক্রবর্তী, অভিনেত্রীকে প্রশ্ন করে উঠল একাধিক মানুষ

আরও পড়ুনঃসাইজ জিরো নুসরতের, লেদার ক্রপ টপে সুপার ফ্ল্যাট অ্যাবস, নেটদুনিয়ার হটকেক ডিভা

পুজোতে ক্রমশ বৃদ্ধি পাচ্ছে সকলের অনুভূতি। সেই অনুভূতির কারণেই অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে পুজোর উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ধীরে ধীরে টলিউডের একাধিক তারকাদের পুজোর উপহার দিচ্ছেন। সেই উপহারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ঐন্দ্রিলা। নীল রঙের একটি শাড়ি উপহার পেয়েছেন ঐন্দ্রিলা। যা পেয়ে ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রীকে। 

Follow Us:
Download App:
  • android
  • ios