তৃণা সাহার 'খড়কুটো' ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমশ বেড়েই চলেছে। তাঁকে নিয়ে বাড়ছে দর্শকদের মধ্যে উত্তেজনা। তৃণার জনপ্রিয়তা বাড়ার পাশাপাশি সম্প্রতি অভিনেত্রীর জীবনেও এসেছে খুশির খবর। এই খুশির খবর তাঁর এবং প্রেমিক নীল ভট্টাচার্যের বিয়ের খবর নয়। বরং খবরটি ভিন্ন। জনপ্রিয়তার সঙ্গেই জড়িয়ে এই খুশির খবর। ইনস্টাগ্রামের মিলিয়ন সাবস্ক্রাইবারের তালিকায় ঢুকতে চলেছে তৃণার নাম। 

নয়শো হাজার সাবস্ক্রাইবার হিট করেছেন তৃণা। আর এক লক্ষ সাবস্ক্রাইবার পেলেই এক মিলিয়ন সাবস্ক্রাইবার পেয়ে যাবেন তৃণা। এই খুশির খবরই ঘোষণা করলেন তৃণা। বাংলার ছোটপর্দার অর্থাৎ টেলি দুনিয়ার কোনও অভিনেত্রীর এমন জনপ্রিয়তা সচরাচর দেখা যায় না। সেখানেই তৃণা একেবারেই ব্যতিক্রমীদের মধ্যে পড়ছেন। বাংলা টেলি জগতে খুব বেশিদিন কাজ করছেন না, তবুও জনপ্রিয়তার দিক দিয়ে তিনি শীর্ষে। 

আরও পড়ুনঃনগ্ন শরীরে জড়ানো কেবলমাত্র বাথরোব, ডেনিম শার্ট থেকেও উঁকি মারছে ক্লিভেজ, কে এই টলি নায়িকা

আরও পড়ুনঃঅঙ্কুশ-ঐন্দ্রিলার জীবনে কে এই তৃতীয় মহিলা, প্রায় জীবনের ঝুঁকি নিতেই এ কী ঘটল সেলেব জুটির

এই খুশির খবর নিজের ইনস্টা ফ্যামের সঙ্গে ভাগ করে নিয়েছেন। শুভেচ্ছায় ভরছে তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট। সম্প্রতি শুরু হওয়ার তাঁর ধারাবাহিক 'খড়কুটো'ও এখন হাড্ডাহাড্ডি লড়াই দিচ্ছে 'মোহর', 'সাঁঝের বাতি'কে। টিআরপি-র তালিকায় তিন নম্বরে উঠে এসেছে খড়কুটোর নাম। ধারাবাহিকটি আর পাঁচটা ধারাবাহিকের মত একঘেয়েমিতে ভরা নয়। রয়েছে ভিন্ন গল্প, ভিন্ন চরিত্র।