টিআরপির তালিকায় সেরা পাঁচ ধারাবাহিক থেকে রিয়ালিটি শো, দর্শকের নজরে কেবলই জি বাংলা। বাকি তিন চ্যানেলকে টপকে বিগত কয়েক মাস ধরেই দর্শকের মধ্যে জনপ্রিয়তা ধরে রেখেছে এই চ্যালেনের ধারাবাহিক গুলি। ধারাবাহিকতা মেনেই সেরা পাঁচে এবারেও তারা। প্রকাশ্যে এল চলতি সপ্তাহের টিআরপি তালিকা। সেখানেই চোখে পড়ে গত সপ্তাহের থেকে জনপ্রিয়তা খানিক কমলেও এখনও মূল স্রোতকে আয়ত্বে রাখল কৃষ্ণকলি সিরিয়াল। 

 আরও পড়ুনঃ পণ্ডিত তেজেন্দ্রনারায়ণকে সঙ্গীত নাটক অ্যাকাডেমি সম্মান, তালিকায় বাংলার আরও ১

তবে প্রশ্নের মুখে পড়তে হল সারেগামাপা রিয়ালিটি শো-কে। চলছিল ক্রিকেট বিশ্বকাপ। তার জেরেই খানিকটা প্রশমিত হল সারেগামাপার-র টিআরপি। বর্তমানে তা ফাইনালের দিকে ক্রমেই এগিয়ে চলেছে। সেরা পাঁচ বাছাই পর্বে ক্রিকেটের কোপের মুখে পরায় এই এপিসডে এক শতাংশ কমল সারেগাপা-র টিআরপি।

প্রথম পাঁচে যে কটি ধারাবাহিক নিজের জায়গা করে নিল, তাদের মধ্যে প্রথমেই এল কৃষ্ণকলি। অনবদ্য এই ধারাবাহিকের গল্পের টিত্রনাট্য সুন্দরভাবে ধরে রেখেন পরিচালক। ফলেই গল্পের মোড় বদলানোর আগেই নয়া কৌতুহলের বশে দর্শক। অন্যদিকে টিআরপি-র তালিকায় তলানিতে এসে পৌঁচ্ছালো স্টার জলসার বাজল তোমার আলোর বেনু ও ঠাকুমার ঝুলি। জি বাংলার তালিকায় সর্বশেষ স্থানটা দখন করল রান্না ঘর। তারপরই হৃদয় হরণ। ফলেই টিআরপি গ্রাফে একটা বিষয় পরিষ্কার হয়ে গেছে যে বর্তমানে কোনও মতেই দর্শকের মন কাড়ছে না স্টার ও কালার্স-এর বেশ কয়েকটি ধারাবাহিক।